শনিবার | ১৯ অক্টোবর, ২০২৪

বাঘাইছড়িতে পুজা মন্ডপ পরিদর্শন ও উপহার প্রদান বিএনপির নেতা সেলিম উদ্দিন বাহারীর

প্রকাশঃ ১০ অক্টোবর, ২০২৪ ০৮:১১:৩৪ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০২৪ ০২:১৮:৪১  |  ১৮৫

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে রাঙামাটির বাঘাইছড়িতে টি মন্ডপ সাজানো হয়েছে, দূর্গা প্রতীমাকে কেন্দ্র করে তার মধ্যে বাঘাইছড়ি পৌরসভার নং ওয়ার্ড এলাকায় অবস্থিত শ্রী শ্রী রক্ষাকালী মন্দির অন্যতম। 

 

বৃহস্পতিবার (১০অক্টোবর) সন্ধ্যায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শ্রী শ্রী রক্ষাকালী মন্দির পুজা মন্ডপ পরিদর্শন সনাতন ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় এবং আর্থিক সহায়তা প্রদান করেন রাঙামাটি জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক বাঘাইছড়ি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন বাহারী। 

 

এসময় আরো উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌর বিএনপির সহ সভাপতি কাজী মোস্তফা, সহ সভাপতি শাহজাহান চৌধুরী, বাঘাইছড়ি উপজেলা শ্রমিক দিলের আহবায়ক আব্দুস সামাদ সহ বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

 

মতবিনিময় কালে সেলিম উদ্দিন বাহারী তার বক্তব্যে বলেন, বিগত সময়ের ন্যায় এবারো শান্তি সম্প্রতির মধ্য দিয়ে দুর্গাপূজা উদযাপিত হওয়ার জন্য প্রশাসনের সর্বোচ্চ সতর্কতা সহযোগিতা আমরা দেখতে পাচ্ছি এবং প্রশাসনের পাশাপাশি রাঙ্গামাটি জেলা বিএনপির নির্দেশনা অনুয়ায়ী আমরা সর্বাত্মক সহযোগিতার চেষ্টা করে যাচ্ছি এবং এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন। 

 

এছাড়াও বক্তারা আরো বলেন, কেউ যদি কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটায় তাকে তাৎক্ষনিক আইনের আওতায় আনা হবে।

 

মন্ডপ পরিদর্শন মতবিনিময় শেষে তিনি পূজা উদযাপন কমিটির নিকট নগদ দশ (১০) হাজার টাকা উপহার হিসেবে প্রদান করেন এবং সুন্দর প্রাণবন্ত ভাবে পূজা উদযাপন করার আহবান জানান।

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions