শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটিতে ডিজিএনএম ডিজির পদত্যাগের দাবিতে নার্স শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশঃ ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:০৬:২১ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৭:০২  |  ২৩৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নূরসহ সকল পরিচালকের অপসারণের দাবিতে  রাঙামাটিতে মানববন্ধন করেছে সর্বস্তরের নার্স কর্মকর্তা ও নার্সিং শিক্ষার্থীরা।

শনিবার সকালে রাঙামাটি নার্সিং ইনস্টিটিউট ও জেনারেল হাসপাতালে স্টাফ নার্সদের উদ্যোগে  রাঙামাটি জেনারেল হাসপাতালে সামনে এই মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, নার্সদের বদলি সংক্রান্ত জটিলতা নিরসন এবং বদলি বাণিজ্যের সঙ্গে সম্পৃক্ত সিন্ডিকেট নিয়ে কথা বলতে গেলে মহাপরিচালক মাকসুরা নূর নার্সদের সঙ্গে অপেশাদারিত্ব সুলভ আচরণ করেন। নার্সিং মহাপরিচালক নার্স ও নার্সিং পেশাকে মারাত্মকভাবে হেয়-প্রতিপন্ন করেছেন।

নার্সিং ও মিডওয়াফারি অধিদপ্তরের মহাপরিচালক হয়ে নার্সদের সঙ্গে এমন আচরণ কোনোভাবেই গ্রহণযোগ্য না, তাই অনতিবিলম্বে তার এই বক্তব্যের জন্য তাকে অবশ্যই সমগ্র নার্সজাতির কাছে ক্ষমা চাইতে হবে। তারা দাবি জানিয়ে আরো বলেন, মাকসুদা নরকে মহাপরিচালকের পদ থেকে পদত্যাগ করতে হবে এবং নার্সিং এর  মহাপরিচালক সহ সকল পদে নার্সদের পদায়ন করার দাবি জানান তারা। 

এতে রাঙামাটি জেনারেল হাসপাতালের সিনিয়র  স্টাফ নার্স মিটু তালুকদার এর সঞ্চালনা  রাঙামাটি নার্সিং  ইনস্টাক্টর  ইনচার্জ সিমা মন্ডল এর নেতৃত্বে উপস্থিত ছিলেন,  সিনিয়র স্টাফ নার্স শুভরা রানী বডুয়া,  পাবলিক হেলথ নার্স বিভামস্ত্রি দেওয়ান,  নার্সিং শিক্ষার্থী সাজিদ আহমেদ,  আব্দল্লাহ তালুকদার,  রিয়া দে, আনোয়ারা বেগম সহ রাঙামাটি নার্স্যি ইনস্টিটিউটের সকল শিক্ষক-শিক্ষার্থী , জেনারেল হাসপাতালে স্টাফ,  স্টাফ নার্স,  সুপারভাইজার ও ডিপিএইচএন বৃন্দ।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions