বুধবার | ১৮ সেপ্টেম্বর, ২০২৪

বাঘাইছড়ির সাবেক মেয়রের বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ

প্রকাশঃ ১০ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:২৭:২৯ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ০১:৪৭:৪৮  |  ২১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভার সদ্য সাবেক পৌর মেয়র বাঘাইছড়ি পৌর আওয়ামীলীগের সভাপতি মো: জমির হোসেন সরকারি বাজার ফান্ডের জায়গা জবর দখল করে নিজস্ব স্থাপনা বহুতল বাড়ি তৈরী করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে ভুক্তভোগী জনসাধারণ।

 

১০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় বাঘাইছড়ি প্রেস- ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এসময় ভুক্তভোগী জনসাধারণ এর পক্ষে লিখিত  বক্তব্য পেশ করেন মো: সেলিম জাবেদ।

 

লিখিত বক্তব্যে মো: সেলিম উল্লেখ করেন   ১৮/০৮/২০২৪ ইং তারিখে সাবেক অবৈধ মেয়র জমির হোসেন সরকারি বাজার ফান্ডের জায়গা জবর দখল করে নিজস্ব বহুতল বাড়ি নির্মান মেয়র পদ থেকে অপসারণ সহ ১১টি দাবি নিয়ে বাঘাইছড়ি পৌরবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবরে স্মারক লিপি পেশ করি। এর পর মেয়র পদটি অপসারণ হলেও বাকিগুলো কোন কর্ণপাত না হওয়ায় বহুতল বাড়ির নির্মান কাজ কিছুদিন বন্ধ থাকলেও আবারও পূর্বের ন্যায় বাজার ফান্ডের সরকারি জায়গায় নিজস্ব বহুতল ভবনের পূণরায় কাজ শুরু করে। এতে সরকারি বাজার ফান্ড ক্ষতিগ্রস্থ হচ্ছে তেমনি এই বাজারের আওতায় সকল জনগন সুবিধা বঞ্চিত।


তাই স্বৈরশাসক শেখ হাসিনার নির্দেশে ইভিএম এর মাধ্যমে কারচুরি নির্বাচন করে পৌর মেয়র দায়িত্ব নেয় এর পর নিজে ক্ষমতার প্রভাব খাটিয়ে সন্ত্রাসী কার্য্যকলাপের মধ্য দিয়ে সরকারি বিশেষ বরাদ্দ আত্মসাৎ সহ অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয়ে রাতারাতি গাড়ি বাড়ি সহ বিশাল সম্পত্তির মালিক বটে। বাজার ফান্ড অফিস রাঙামাটিকে বাজারের সুবিধা বঞ্চিত নাগরিক মোঃ হুসেন লিখিত অভিযোগ করিলে, বাজার ফান্ড কর্মকর্তা কোন পদক্ষেপ না নেওয়ায় সাবেক এই মেয়র পূণরায় বহুতল ভবনের কাজটি শুরু করে। তাই আমরা বাঘাইছড়ি সুবিধা বঞ্চিত জনগন সাবেক এই মেয়র সকল অনৈতিক কর্মকান্ডকে সরকারি দায়িত্ব প্রাপ্ত প্রশাসন মহোদয়ের দৃষ্টিগুচরে এনে তদন্তের মাধ্যমে সাবেক এই মেয়রকে শাস্তির আওতায় আনার জন্য বাঘাইছড়ি বাসীর পক্ষ থেকে আকুল আবেদন জানাচ্ছি এতেও যদি সদয় দৃষ্টি না হয় তাহলে আমরা বাঘাইছড়ি সুবিধা বঞ্চিত নাগরিক সবাই মিলে বিভিন্ন দপ্তরে স্মারকলিপি সহ মানববন্ধন কর্মসূচী অব্যহতি রাখবো।

 

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আবু জাহেদ, মো: খলিলুর রহমান, মো: হাছান আলী সহ ভুক্তভোগী জনসাধারণ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions