বুধবার | ১৮ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবান ইসলামী শিক্ষা কেন্দ্র দখলের অভিযোগ ভিত্তিহীন বানোয়াট : জাবেদ রেজা

প্রকাশঃ ০৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৫১:৫৮ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ১০:০৯:৪৭  |  ১৯২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলার ইসলামী শিক্ষা কেন্দ্র জোর পূর্বক দখলের অপচেষ্টার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে জানালেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জাবেদ রেজা। 

 

সোমবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে একটি আবাসিক হোটেলের রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

 

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সাবেক সহ সভাপতি লুসাই মং মারমা, সাধারণ সম্পাদক মো. জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন তুষার, বিএনপি নেতা নুরুল ইসলাম, আবিদুর রহমান, চনুমং মারমা সহ প্রমুখ। 

 

তিনি বলেন, অভিযোগের বিন্দুমাত্র সত্যতা নেই। রাজনৈতিক প্রতিপক্ষ কিংবা ষড়যন্ত্রকারীদের এটি গভীর ষড়যন্ত্র। রাজনীতি থেকে সড়ানোর জন্য এই ষড়যন্ত্র হচ্ছে। এছাড়াও যারা ভুয়া নিউজ করছে এবং অহেতুক অভিযোগ করছে তাদের সঠিক তদন্তের মাধ্যমে যেন আইনের আওতায় আনা হয়।

 

জাবেদ রেজা আরো বলেনআমার বিরুদ্ধে কখনো কেউ দুর্নীতির মামলা দিতে পারে নাই। আমার প্রতি কর্মীদের অগাধ বিশ্বাসে চিড় ধরানো এবং রাজনীতি থেকে মাইনাস করার জন্য এই ষড়যন্ত্র।

 

প্রসঙ্গত : গত সেপ্টেম্বর বান্দরবান ইসলামী শিক্ষা কেন্দ্রের পরিচালক হোসাইন মুহাম্মদ ইউনুছ ইসলামী শিক্ষা কেন্দ্র জোর পূর্বক দখলের অপচেষ্টার অভিযোগে জেলা বিএনপি সাধারণ সম্পাদক মো. জাবেদ রেজা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুবুর রহমান সহ ১৩ জনকে দায়ী করে ২৪ পদাতিক ডিভিশনের জিওসি বরাবর একটি অভিযোগপত্র দে।

 

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions