শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

কাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশঃ ৩০ অগাস্ট, ২০২৪ ০৯:০০:৫২ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০২:০৪:২২  |  ২৩১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়নের   নতুন বাজার কার্গোর নিচ এলাকায়  ৬ বছরের এক শিশুকে ধর্ষন করার অভিযোগ পাওয়া গেছে ।

শুক্রবার (৩০ আগস্ট)  দুপুর ২ টায় এই ঘটনা ঘটে বলে জানান ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ। তিনি জানান, নতুন বাজার কার্গো এলাকার মো: আবুল খায়ের এর ছেলে  মোঃ মানিক(২৮)  একই এলাকার  ৬ বছরের এক  শিশুকে  তার বাসায় নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এই ব্যাপারে শিশুটির পরিবারের পক্ষ হতে আমাকে জানানো হলে আমি ঘটনাস্থলে ছুটে যাই এবং এর সত্যতা খুজেঁ পাই।

এদিকে ধর্ষণের কারনে আহত হওয়ায় শিশুটিকে চিকিৎসার জন্য শুক্রবার বিকাল ৪ টায়  কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে   নেয়া হলে পরে উন্নত পরীক্ষার জন্য শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, প্রাথমিকভাবে আমাদের মনে হয়েছে এটা ধর্ষণের ঘটনা। তবে উন্নত পরীক্ষার জন্য আমরা শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি।

কাপ্তাই থানার ওসি ( তদন্ত) দেবাশীষ সানা জানান, ঘটনা শুনার পর পুলিশ ফোর্স উপজেলা সদর  হাসপাতালে যান। শিশুটিকে হাসপাতাল হতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এখনো পর্যন্ত ভিকটিম এর পরিবারের পক্ষ হতে থানায় কোন অভিযোগ দায়ের করা হয় নাই। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 

 ঘটনার পর হতে ধর্ষক পলাতক রয়েছে বলে জানায় এলাকাবাসী।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions