মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবান আওয়ামীলীগের বিরুদ্ধে আরো ২টি মামলা দায়ের

প্রকাশঃ ২৯ অগাস্ট, ২০২৪ ০৩:৫৭:৫০ | আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ১০:১২:৫৪  |  ৩১৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গত ৪আগস্ট বান্দরবান পৌর এলাকার বিভিন্ন স্থানে নৈরাজ্য, সরকারি-বেসরকারি সম্পদ ক্ষতিসাধন,দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার লক্ষ্যে দাঙ্গার উদ্দেশে অস্ত্র-শস্ত্রে সজ্জিত অবস্থায় দলবদ্ধ হয়ে সাধারণ জনগণকে গুরুতর জখম, প্রাণনাশের হুমকি প্রদান এবং হত্যার উদ্দ্যেশে ককটেল বিস্ফোরণের মতো অপরাধে লিপ্ত থাকার অভিযোগে বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাসসহ  ৪৪নেতা এবং অজ্ঞাতনামা ১২০/১৫০ জনের বিরুদ্ধে বান্দরবান সদর থানায় একটি নাশকতার মামলা করা হয়েছে। মো.আসিফ ইকবাল (২৫) নামে বান্দরবান সদরে ৯নং ওয়ার্ডের এক যুবক ২৮ আগস্ট (বুধবার) বিকেলে বান্দরবান সদর থানায় এই মামলা দায়ের করেন।

অন্যদিকে গত ১৭ জুলাই তারিখে একই অপরাধে অভিযুক্ত করে বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লাকে প্রধান আসামি করে সাধারণ সম্পাদক লক্ষীপদ দাসসহ  ৪৬ নেতা এবং  অজ্ঞাতনামা ১২০/১২০ জনের বিরুদ্ধে বান্দরবান সদর থানায় আরো একটি নাশকতার মামলা করা হয়েছে। হাবিব আল মাহমুদ (২৩) নামে বান্দরবান পৌর এলাকার ৮নং ওয়ার্ডের এক যুবক ২৮ আগস্ট (বুধবার) বিকেলে বান্দরবান সদর থানায় এই মামলা দায়ের করেন।

এদিকে মামলা দায়েরের আগেই গ্রেফতার আতংকে জেলা আওয়ামীলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অনেকেই আত্মগোপনে চলে গেছেন।
বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবদুল করিম বান্দরবানে ২টি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত: এর আগে গত ২২আগস্ট বান্দরবানে জেলা আওয়ামীলীগের সভাপতি, সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীদের বিরুদ্ধে আরো ২টি মামলা দায়ের হয়েছিল।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions