মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

পার্বত্য এলাকায় চাঁদাবাজি বন্ধে সবাইকে সচেতন হতে হবে : পার্বত্য উপদেষ্টা

প্রকাশঃ ২৬ অগাস্ট, ২০২৪ ০১:৫৩:১৮ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৫০:৫১  |  ৪২৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক উপদেষ্টা সুপ্রদীপ চাকমা বলেছেন,পার্বত্য জেলার শান্তি শৃঙ্খলা রক্ষার পাশাপাশি পুরো দেশের শান্তি শৃঙ্খলা রক্ষার জন্য চাঁদাবাজি বন্ধ করতে হবে। কেউ যাতে চাঁদাবাজি করে সাধারণ মানুষের জীবন দুর্বিসহ করতে না পারে তার জন্য সবাইকে সচেতন হতে হবে।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে বান্দরবান সার্কিট হাউসের সভাকক্ষে বান্দরবান পার্বত্য জেলায় কর্মরত জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা শেষ করে সাংবাদিকদের সাথে ব্রিফিংকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক উপদেষ্টা সুপ্রদীপ চাকমা এমন মন্তব্য করেন। এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক উপদেষ্টা আরো বলেন, পার্বত্য এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষা, উন্নয়নের পাশাপাশি এই এলাকার শিক্ষা ও পরিবেশের উন্নয়নকে প্রাধান্য দিয়ে আমরা কাজ করে যাব এবং বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধ দেশে পরণত করবো।

এসময় উপদেষ্টা সুপ্রদীপ চাকমা আরও বলেন, খুব দ্রুত সময়ের মধ্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদসহ ৩ পার্বত্য জেলা পরিষদে চেয়ারম্যান ও সদস্য নিয়োগ করা হবে আর তারা এলাকার মঙ্গলের জন্য কাজ করবে।

এসময় মতবিনিময় সভায় জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্র্মকতা মো.মাসুম বিল্লাহসহ বিভিন্ন দফতরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত : অন্তবর্তীকালীন সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক উপদেষ্টার দায়িত্ব গ্রহণের পর এই প্রথম এক দিনের সরকারী সফরে আজ সকালে রাঙ্গামাটি থেকে বান্দরবান আসেন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা আর দিনব্যাপী জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা, সুশীল সমাজের সাথে মতবিনিময় সভাসহ বিভিন্ন দল ও সংগঠনের সাথে মতবিনিময় করবেন তিনি।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions