শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

বাঘাইছড়িতে বন্যার্তদের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক উপদেষ্টার ত্রাণ বিতরণ

প্রকাশঃ ২৪ অগাস্ট, ২০২৪ ০৪:৫৩:৩৭ | আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:৫০:১৯  |  ৩৫৭

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা এফব্লক, মধ্যমপাড়া এলাকা উপজেলা পরিষদ কমপ্লেক্সে পুলিশ এবং জেলা প্রশাসকের পক্ষ থেকে প্রায় তিনশ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়। ত্রাণ সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, তেল, শুকনো খাবার ইত্যাদি।

 

ত্রাণ সহায়তা বিতরণ করেন  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা সুপ্রদীপ চাকমা। এসময়  রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশাররফ হোসেন খান, রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, যুগ্ন সচিব কংকন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার বাঘাইছড়ি সার্কেল মোঃ আব্দুল আওয়াল, বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, যুব রেড ক্রিসেন্ট বাঘাইছড়ি উপজেলা টিমের সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

 

বানবাসী মানুষেরা যাতে কোনভাবেই সাহস না হারায় সে জন্য আমাদের সকলকে তাদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা সুপ্রদীপ চাকমা। 

 

তিনি আরো বলেন বন্যা দূর্গত মানুষের জন্য বর্তমান সরকারের প্রধান উপদেষ্টা আন্তরিকতার কোন ঘাটতি নেই। পার্বত্য চট্টগ্রামের মানুষের আর্থসামাজিক উন্নয়নে কাজ করা হবে বলে জানিয়েছেন পার্বত্য উপদেষ্টা।

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions