শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

বাঘাইছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিনামূল্যে ওষুধ ও খাবার বিতরণ বিজিবির

প্রকাশঃ ২৪ অগাস্ট, ২০২৪ ০৪:০৬:০২ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৩৫:০৮  |  ১৪৭

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। ২৪ আগস্ট ২০২৪ তারিখে মারিশ্যা ব্যাটালিয়ন (২৭ বিজিবি) এর দায়িত্বাধীন এলাকায় ভারী বর্ষণ পাহাড়ী ঢলের কারণে আয়নামতি সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং বাইতুশ শরফ হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা আশ্রয় নেয়া ৩৫০ জন বন্যার্ত পরিবারের সদস্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

 

এছাড়াও মারিশ্যা ব্যাটালিয়ন (২৭ বিজিবি) এর মেডিকেল অফিসার মেজর গাজী মোঃ হাসান, এএমসি কর্তৃক বাইতুশ শরফ হাফেজিয়া মাদ্রাসা এতিমখানায় পুরুষ-১৬, মহিলা-৫৯ এবং শিশু-৬৭ জনসহ মোট ১৪২ জন বন্যার্ত পরিবারের অসুস্থ রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান বিনামূল্যে ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

এছাড়াও বন্যার্তদের মাঝে রান্না করা খাবার বিতরণ, চিকিৎসা সেবা প্রদান বিনামূল্যে ঔষধ সামগ্রী বিতরণ এর সময় উপস্থিত ছিলেন মারিশ্যা ব্যাটালিয়ন (২৭ বিজিবি) এর অধিনায়ক, লেঃ কর্নেল মোহাম্মদ আতিকুর রহমান, পদাতিক, উপ-অধিনায়ক, মেজর নোমান আল ফারুক, পদাতিক এবং ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার, সহকারী পরিচালক মোঃ আজিমুল হক।

 

কার্যক্রম চলাকালীন সময়ে মারিশ্যা ব্যাটালিয়ন (২৭ বিজিবি) এর অধিনায়ক, লেঃ কর্নেল মোহাম্মদ আতিকুর রহমান, পদাতিক বলেন সীমান্ত নিরাপত্তার পাশাপাশি স্থানীয় জনগণের পাশে থেকে মারিশ্যা ব্যাটালিয়ন জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও এই কাজের ধারা অব্যাহত থাকবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions