বৃহস্পতিবার | ১২ সেপ্টেম্বর, ২০২৪

জাগো হিন্দু পরিষদের রাঙামাটি পৌর কমিটির নেতৃত্বে অমল-অতুল-নিলয়

প্রকাশঃ ২০ অগাস্ট, ২০২৪ ০১:১৫:০১ | আপডেটঃ ১২ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৩৪:০৪  |  ৫৫৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাগো হিন্দু পরিষদ রাঙামাটি পৌর শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। এতে অমল দত্তকে সভাপতি, অতুল প্রসাদ দাশকে সাধারণ সম্পাদক এবং নিলয় দাশকে যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। গত রোববার (১৮ আগস্ট) জাগো হিন্দু পরিষদ রাঙামাটি জেলা শাখার সভাপতি দেবব্রত চক্রবর্তী ও সাধারণ সম্পাদক হিমাদ্রী দে (হিমু) পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

আগামী এক বছরের জন্য গঠিত ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিকে ‘সংগঠনের গঠনতন্ত্র মেনে সামাজিক ও ধর্মীয়কাজে স্বয়ংসেবক হিসেবে’ কাজ করার অনুরোধ জানিয়েছে সংগঠনটি। পূর্ণাঙ্গ কমিটিতে রাসেল পাল ও টিটু চৌধুরীকে সিনিয়র সভাপতি রেখে রণজিৎ দাশ, রুবেল দাশ, বাপ্পা দে, অর্ণব ত্রিপুরা, অর্জুন আসাম, জিকু দত্ত, রাখাল সেন, কৃষাণ দত্ত ও সুবল দে’কে সহ-সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।

যুগ্ম সাধারণ সম্পাদক নিলয় দাশ ছাড়াও একই দায়িত্ব পেয়েছেন বাপ্পী দাশ, শুভ দত্ত, রাসেল সেন, রিমন দে, বিজয় দে ও রাজেশ^র ঘোষ। সাংগঠনিক সম্পাদক হিসেবে দূর্জয় দাশ ও সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেলেন দিপু শীল, তন্ময় পুরকায়স্ত ও বিজয় দাশ। অর্থ সম্পাদক উল্লাস দত্তসহ ৫১ সদস্যকে অন্যান্য পদে আনা হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions