শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

জেলা প্রশাসকের আশ্বাসে বান্দরবান জেলা পরিষদে অবস্থান ধর্মঘট প্রত্যাহার

প্রকাশঃ ১৫ অগাস্ট, ২০২৪ ০১:০৯:১৩ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:২৩:৩৬  |  ৩২৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  ৩দিন বন্ধ থাকার পর আন্দোলনকারীদের বান্দরবান পার্র্বত্য জেলা পরিষদ নিয়ে খুব দ্রুত সময়ে একটি সিদ্ধান্ত আসার আশ্বাসে পার্বত্য জেলা পরিষদে অবস্থান ধর্মঘট প্রত্যাহার করেছে সাধারণ জনতা ।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০টায় বান্দরবানের জেলা প্রশাসক পার্বত্য জেলা পরিষদের প্রধান ফটকে যায় এবং আন্দোলনরত সাধারণ জনতার সাথে কথা বলেন। এসময় জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন বলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বিষয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা ও সচিব এর সাথে এই বিষয়ে কথা হয়েছে এবং দ্রুত সময়ের মধ্যে বান্দরবান পার্র্বত্য জেলা পরিষদের বিষয়ে একটি সিদ্ধান্ত আসবে, সতুরাং অবস্থান ধর্মঘট প্রত্যাহার করে অফিসের স্বাভাবিক কার্যক্রম চালু করতে সবাইকে সহযোগিতা করতে হবে।

এদিকে জেলা প্রশাসকের আশ্বাসের প্রেক্ষিতে আন্দোলনরত পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মজিবর রহমানসহ তার দলের নেতাকর্মীরা তাৎক্ষনিক সড়কের ব্যারিকেড তুলে ফেলেন এবং জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন ও পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো.মাসুম বিল্লাহসহ জেলা প্রশাসন ও পার্বত্য জেলা পরিষদের কর্মকর্তাদের উপস্থিতিতে জেলা পরিষদের অফিসের মুল ফটকের তালা খুলে অফিসের কার্যক্রম শুরু করেন।

প্রসঙ্গত: গত সোমবার (১২ আগস্ট) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অনিয়ম ও দুনীর্তি বন্ধ, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের পদত্যাগ করে পার্বত্য জেলা পরিষদ পুনগঠনের দাবিতে বান্দরবান জেলা শহর থেকে মিছিল সহকারে বিক্ষুব্ধ জনতা লাঠিসোটা নিয়ে শহরের উপকণ্ঠে মেঘলা এলাকায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ কার্যালয় ঘেরাও করে কার্যালয়ের সামনে অবস্থান ধর্মঘট পালন শুরু করে। বিক্ষুদ্ধ জনতা এক পর্যায়ে  পার্বত্য জেলা পরিষদ কার্যালয়ের মূল ফটকে তালা লাগিয়ে দেয় এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অনিয়ম ও দুনীর্তি বন্ধ করতে সরকারের হস্তক্ষেপ কামনা করে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions