শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সংবাদ সম্মেলন

প্রকাশঃ ১৪ অগাস্ট, ২০২৪ ১২:৩৯:৪১ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:১১:৪৭  |  ৩৯৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আওয়ামীলীগ সরকারের আমলে দুনীতি, লুটপাট ও অবৈধভাবে সম্পদ অর্জনকারীদের আওয়ামীলীগ নেতাকর্মীদের গ্রেফতার করে দ্রুত শাস্তি প্রদানের দাবি জানিয়েছে বান্দরবান জেলা বিএনপি।

বুধবার (১৪ আগস্ট) বান্দরবারন সদরের একটি হোটেলের কনফারেন্স হলে বান্দরবান জেলা বিএনপি এর আয়োজনে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের সামনে বক্তব্য প্রদান করেন বান্দরবান জেলা বিএনপি এর সাধারণ সম্পাদক মো.জাবেদ রেজা।

এসময় তিনি বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকায় বান্দরবানে আওয়ামীলীগের অনেক নেতাকর্মী অবৈধপন্থায় বিপুল সম্পদের মালিক হয়ে গেছেন। এসময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আমলের সুযোগে বান্দরবানে বিভিন্নস্থানে টেন্ডারবাজি করে আওয়ামীলীগের নেতাকর্মীরা অন্য দলের কাউকে কোন কাজ করতে দেয়নি, আর দুনীর্তি করে কোটি কোটি টাকা অর্জন করে এখন পলাতক রয়েছে। এসময় তিনি প্রশাসনকে দ্রুত সময়ে সকল কার্যালয় দুনীর্তিমুক্ত করে সকলের সমান অংশগ্রহণ নিশ্চিত করার আহবান জানান এবং যারা এতদিন দুনীর্তি করে অবৈধভাবে সম্পদ অর্জন করেছে তাদের ব্যাংক একাউন্ট জব্দ করে দ্রুত তাদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

এসময় বান্দরবান জেলা বিএনপি এর সাধারণ সম্পাদক মো.জাবেদ রেজা বলেন, বিএনপি একটি রাজনৈতিক দল আর এই দল কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী দেশব্যাপী কর্মকান্ড পরিচালনা করে। দেশের এই মহুর্তে আমরা সংখ্যালঘুদের নিরাপত্তা প্রদানে কাজ করছি এবং আশা করি খুব শীঘ্রই বাংলাদেশের চলমান সমস্যা অনেকটাই কেটে যাবে। এসময় তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা এবং সুন্দর বাংলাদেশ নির্মাণে সকলের অংশগ্রহণ নিশ্চিত করার আহবান জানান।

সংবাদ সম্মেলনে এসময় বান্দরবান জেলা বিএনপি এর সাবেক সহ সভাপতি লুসাইং মং,সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন তুষার , বিএনপি নেতা আবিুদর রহমান, বিএনপি নেতা রিটল বিশ্বাসসহ বিএনপি এবং এর অঙ্গসংগঠন ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions