শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে সড়কে নেমেছে ট্রাফিক পুলিশ,থানাগুলোর কার্যক্রম শুরু

প্রকাশঃ ১২ অগাস্ট, ২০২৪ ০২:১৮:৫৪ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:২১:৫১  |  ২৭৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সড়কে কাজে ফিরেছেন ট্রাফিক পুলিশের সদস্যরা, টানা পাঁচদিন পর তাদের দেখা গেছে আগের মতো দায়িত্ব পালন করতে। কোথাও কোথাও ট্রাফিক পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের দেখা গেলেও সেটি সংখ্যায় গত কদিনের চেয়ে কম।

সোমবার (১২ আগস্ট) সকালে বান্দরবানের প্রধান সড়কের ট্রাফিক মোড়ে ট্রাফিক পুলিশের সদস্যদের দেখা যায় এবং তারা সড়কে যানজট নিরসনসহ ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণে কাজ করছে।

ট্রাফিক পুলিশের পাশাপাশি বান্দরবানের ৭উপজেলার থানাগুলোতে ধীরে ধীরে স্বাভাবিক হয়ে আসছে। থানাগুলোতে সাধারণ জনগণকে সেবা প্রদানের জন্য সাধারণ ডায়েরির পাশাপাশি আইনশৃংঙ্খলা রক্ষার জন্য পুলিশের সদস্যদের উপস্থিতি দেখা গেছে।

এদিকে দুপুরে বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন বান্দরবান সদর থানা পরিদর্শন করেছেন এবং পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধির পাশাপাশি তাদের দায়িত্ব পালনের জন্য পুলিশ সদস্যদের সাথে কথা বলেন। এসময় তিনি আইন অনুযায়ী সকল কাজে পুলিশ সদস্যদের এগিয়ে যাওয়ায় আহবান জানান এবং তাদের কর্মবিরতী থেকে ফেরত আসায় ধন্যবাদ জানানোর পাশাপাশি আইনশৃংঙ্খলা রক্ষা এবং সাধারণ জনগণের জানমাল ও নিরাপত্তা রক্ষায় আরো অগ্রণী ভূমিকা রাখার আহবান জানান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  হোসাইন মোঃ রায়হান কাজেমী,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) আবদুল করিম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি)মো: ছালাহ উদ্দিন, বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল জলিলসহ পুলিশের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, সকাল থেকে বান্দরবানে পুলিশের কার্যক্রম শুরু হয়েছে এবং পুলিশের সদস্যরা যার যার কর্মস্থলে যোগ দিচ্ছেন। এসময় তিনি আরো জানান, বান্দরবানবাসীর সেবা এবং জনগণের নিরাপত্তার বিষয়টি আমরা গুরুত্ব সহকারে নিয়ে কাজ করছি।
এদিকে সড়কে ট্রাফিক পুলিশের পাশাপাশি থানাগুলোতে কার্যক্রম শুরু হওয়ায় খুশি সাধারণ জনগণ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions