শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে রাঙামাটির পুলিশ লাইন্সে বিক্ষোভ

প্রকাশঃ ০৮ অগাস্ট, ২০২৪ ০৫:৪৬:২২ | আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ০৭:৫৯:০৭  |  ৩৯৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কোটা সংস্কার আন্দোলনেকে কেন্দ্র করে সারাদেশে সহিংসতায় পুলিশ সদস্য নিহতের ঘটনায় কর্মবিরতি পালন করছে পুলিশ। পুলিশ বাহিনীর সংস্কার দাবিতে ১১ দফা দাবিতে রাঙামাটির পুলিশ লাইন্সে বিক্ষোভ করেছে সদস্যরা। বিক্ষোভ মিছিল থেকে ঘোষণা আসে, ১১ দফা দাবি না মানা পর্যন্ত কাজে ফিরবে না পুলিশ সদস্যরা।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যার দিকে রাঙামাটি জেলা শহরের সুখীনীলগঞ্জ এলাকায় অবস্থিত নতুন পুলিশ লাইনসে বিক্ষোভ শুরু করে পুলিশ সদস্যরা। এসময় পুলিশ লাইনে বিক্ষোভে কয়েকশ’ পুরুষ ও নারী পুলিশ সদস্যকে দেখা গেছে। এসময় পুলিশ সদস্যরা পুলিশের বিএসএস পুলিশ কর্মকর্তাদের ওপর ক্ষোভ প্রকাশ করে।

বক্তারা বলেন, পুলিশ কর্মকতার নিদের্শে আমাদের সৈনিকরা মাঠে নেমে কাজ করেছে। আমাদের সৈনিকরা মারা গেছেন। অথচ যারা নির্দেশ দিয়েছেন সেই সব বিসিএস পুলিশ কর্মকর্তারা এখন মাঠে নেই। এই বিপদের দিনে তারা পালিয়ে গেছে। আমরা ১১ দফা দাবি না মানা পর্যন্ত কাজে ফিরবে না। এসময় বিক্ষোভকারীরা নবনিযুক্ত আইজিপির পুলিশ সদস্যদের মাঠে ফেরার নির্দেশনার দেওয়ার সমালোচনা করে বলেন, উনি কোন বিবেচনায় এটি বলছেন আমাদের জানা নেই। কিছু কিছু দালাল, চোর-বাটপার পুলিশ কর্মকর্তাদের কারণে আজকে পুলিশ বাহিনীর এই অবস্থা।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions