শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটিতে ছাত্র জনতার আনন্দ মিছিল, ট্রাফিক পুলিশ বক্স ভাঙচুর

প্রকাশঃ ০৫ অগাস্ট, ২০২৪ ০৪:২৪:৩৯ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৩৫:৪৬  |  ৫০১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কোটা সংস্কার আন্দোলনকারীদের এক দফা দাবির মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়ার পর রাঙামাটিতে আনন্দ মিছিল করেছে ছাত্র-জনতা। এতে আওয়ামী লীগ ছাড়াও বিএনপিসহ অন্য রাজনৈতিক দলের নেতাকর্মীদের দেখা গেছে। আনন্দ মিছিল থেকে রাঙামাটি শহরের প্রাণকেন্দ্র বনরূপায় অবস্থিত ট্রাফিক পুলিশ বক্স ভাঙচুর ও পৌর আওয়ামী লীগ সভাপতি মো. সোলায়মানের মালিকানাধীন নিডস্ হিল ভিউ আবাসিক হোটেলে ইট পাটকেল নিক্ষেপ করে গ্লাস ভাঙচুর করা হয়েছে।

হামলার চেষ্টা করা হয়েছে রাঙামাটি পৌরসভার মেয়র ও জেলা যুবলীগ সভাপতি আকবর হোসেন চৌধুরীর হ্যাপির মোড় এলাকার বাসভবনে। তবে এসময় কয়েকজন হামলাকারীদের নিবৃত্ত করেন। ইট পাটকেল ছোঁড়া হয়েছে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের রেস্ট হাইজেও।

এদিকে, সেনাপ্রধানের ঘোষণার পর থেকেই রাস্তায় নেমে পড়ে বিভিন্ন স্তরের মানুষ। জেলা শহরের রিজার্ভবাজার, বনরূপা, ভেদভেদীসহ গুরুত্বপূর্ণ এলাকায় আনন্দ মিছিল বের করা হয়। রাঙামাটির উপজেলা গুলোতেও আনন্দ মিছিলের খবর পাওয়া গেছে। তবে এখনো পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। দুপুর দুইটার দিকেও রাঙামাটি জেলা শহরের বনরূপায় পুলিশ ও আমর্ড পুলিশ ব্যাটালিয়ন সদস্যদের দেখা গেলেও কিছুক্ষণ পর তারাও সেখান থেকে চলে যান। পুরো সড়ক জনসাধারণের দখলে রয়েছে। বিকেলে রাঙামাটি শহরে সীমিত পরিসরে অভ্যন্তরীণ একমাত্র যোগাযোগ মাধ্যম সিএনজিচালিত অটোরিকশা চলাচল করতে দেখা গেছে।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions