শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবান পৌরসভার উদ্যোগে আশ্রয়কেন্দ্রে বন্যা দূর্গতদের খাবার বিতরণ

প্রকাশঃ ০৩ অগাস্ট, ২০২৪ ০১:৫৭:১৬ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:৪২:২০  |  ৩০৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে টানা বৃষ্টির কারণে তলিয়ে যাওয়া বিভিন্ন নিম্মাঞ্চলের বাসিন্দাদের রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার (৩ আগস্ট)বান্দরবান পৌরসভার উদ্যোগে পৌর এলাকার বিভিন্ন আশ্রয়কেন্দ্রগুলোতে অবস্থানরত বন্যাদূর্গতদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রান্না করা খিচুরী বিতরণ করেন ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় পৌর এলাকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বালিকা সরকারী উচ্চ বিদ্যালয় ও শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বেশ কয়েকটি বিদ্যালয়ে অবস্থানরত বন্যার্থদের পরিদর্শন করার পাশাপাশি তাদের হাতে রান্না করা খিচুরী তুলে দেন ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় তিনি সকলকে ধৈর্য্য ধরে এই দুর্যোগ মোকাবেলা করার আহবান জানান এবং বলেন, বর্তমান সরকার সকল দুর্যোগে জনগণের পাশে ছিল এবং আগামীতে ও থাকবে।

এসময় জেলা প্রশাসনের স্থানীয় সরকারের উপ-পরিচালক মো.জাহেদ ইকবাল, পৌরসভার মেয়র সামসুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, কাঞ্চন জয় তংচঙ্গ্যা, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.জাহাঙ্গীর হোসেনসহ সরকারী বিভিন্ন দফতরের উর্ধতন কর্মকর্তা এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

পৌরসভার তথ্যমতে, সম্প্রতি অতিবৃষ্টি আর বর্ষণের ফলে বান্দরবান পৌর এলাকায় ১৯টি অস্থায়ী আশ্রয়কেন্দ্র প্রস্তুুত রাখা হয়েছে এবং আশ্রয়কেন্দ্রগুলোতে প্রায় পাঁচ শতাধিক বন্যার্থ আশ্রয় গ্রহণ করেছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions