শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪
বান্দরবানে

শোকাবহ আগস্ট উপলক্ষে ছাত্রলীগের শোক র‌্যালী ও আলোক শিখা প্রজ্জ¦লন

প্রকাশঃ ০২ অগাস্ট, ২০২৪ ০৪:৫১:০৩ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৭:৪৩:১০  |  ২৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও শহীদ পরিবারের ৪৯তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবানে শোক র‌্যালী ও আলোক শিখা প্রজ্জ¦লন করা হয়েছে।

১লা আগস্ট (বৃহস্পতিবার) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার আয়োজনে বান্দরবান রাজারমাঠ থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোক শিখা প্রজ্জ¦লন করেন ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, জেলা ছাত্রলীগের সভাপতি পুলু মারমা, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিকসহ জেলা আওয়ামীলীগ,কৃষকলীগ, শ্রমীকলীগ,ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনগুলোর নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা শোকাবহ আগস্টের সেইদিনগুলোর কথা স্মৃতিচারণ করেন এবং বলেন, পঁচাত্তরের পনেরই আগস্ট কাল রাত্রীতে ঘাতকরা বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের হত্যা করে এদেশের নাম বিশ্বের মানচিত্র থেকে মুছে দিতে চেয়েছিল , কিন্তুু ঘাতকদের সেই ষড়যন্ত্র সফল হয়নি। বক্তারা এসময় আরো বলেন, বঙ্গবন্ধু অমর, আর এই দেশ যতদিন থাকবে বাংলার জনসাধারণ বঙ্গবন্ধু শেখ মুজিব ও তার পরিবারের সদস্যদের কথা আজীবন স্মরণ রাখবে।

শেষে উপস্থিত নেতাকর্মীরা হাতে মোমবাতি নিয়ে তা প্রজ্জ¦লন করে নীরবতা পালন করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions