শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত

প্রকাশঃ ০১ অগাস্ট, ২০২৪ ০১:১৫:২২ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:৩৭:৪৩  |  ২৮১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ১ আগস্ট ২০২৪ খ্রি: সকাল ১১:০০ ঘটিকায় রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ করা হয়।


রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের পৃষ্ঠপোষকতায় এবং রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সার্বিক সহযোগিতায় এ কর্মসূচীর আয়োজন করা হয়।


বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি স্থানীয় সাংসদ  দীপংকর তালুকদার এমপি এবং রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার গেস্ট অব অনার হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন। উক্ত বৃক্ষরোপন কর্মসূচীতে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ এর  চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী সভাপতিত্ব করেন।


এছাড়াও বৃক্ষরোপন কর্মসূচীতে বিশেষ অতিথি হিসেবে রাবিপ্রবি'র প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার জনাব মোহাম্মদ ইউসুফ, রাবিপ্রবি প্রক্টর ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. নিখিল চাকমা, সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের ডীন ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক  ধীমান শর্মা, ব্যবসা প্রশাসন অনুষদের ডীন ও ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক  সূচনা আখতার এবং রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ এর সদস্য  হাজী মো: মুছা মাতব্বর উপস্থিত ছিলেন। 


উক্ত কর্মসূচীতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।  


বৃক্ষরোপন কর্মসূচী শেষে রাবিপ্রবি ভাইস চ্যান্সেলরের দপ্তরে  ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার ও পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) জনাব আবদুল গফুর রাঙামাটি স্থানীয় সাংসদ  দীপংকর তালুকদার এমপি ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাননীয় চেয়ারম্যান জনাব অংসুই প্রু চৌধুরীকে, রাবিপ্রবি’র মাস্টার প্ল্যান মোতাবেক চলমান অবকাঠামো নির্মাণের কার্যক্রম সম্পর্কে অবহিত করেন এবং অবকাঠামো নির্মাণ, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা ও অভ্যন্তরীণ রাস্তাঘাট নির্মাণের জন্য সহযোগিতার আহবান জানান। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর, রেজিস্ট্রার, প্রক্টর এবং সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের ডীনসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।    

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions