রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪
বান্দরবান সরকারি মহিলা কলেজের ছয় তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন

শিক্ষার উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্য এলাকা : বীর বাহাদুর এমপি

প্রকাশঃ ১২ জুলাই, ২০২৪ ০৫:২৪:৫৮ | আপডেটঃ ০৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৮:০৫  |  ২১৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শিক্ষার উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্য এলাকা আর যোগাযোগ, কৃষি, শিক্ষা, স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে ঘটবে আমুল পরিবর্তন এমনটাই মন্তব্য করেছেন ৩০০নং আসনের সংসদ ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুক্রবার (১২ জুলাই) সকালে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৭কোটি ৪৭ লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান সরকারি মহিলা কলেজের ছয় তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন শেষে এক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এমন মন্তব্য করেন।

এসময় ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে সমতলেরমত পার্বত্য এলাকার প্রতিটি উপজেলা, ইউনিয়ন এবং গ্রাম পর্যায়ে ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়েছে এবং আগামীতে হবে। আওয়ামীলীগ সরকারের কারণে দেশের জনগণ আজ শান্তিতে বসবাস করছে। এসময় তিনি শিক্ষার্থীদের উন্নত শিক্ষা গ্রহণ করে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান।

এসময় বান্দরবান পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম, বান্দরবান সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.মোহাম্মদ রেয়াজুল হক, শিক্ষক পরিষদের সম্পাদক জান্নাতুল মাওয়া, সহকারী অধ্যাপক বকতিয়া উদ্দিন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বান্দরবানের নির্বাহী প্রকৌশলী মো. মিজানুর রহমান, সহকারী প্রকৌশলী খগেন্দ্র চাকমা, উপ-সহকারী প্রকৌশলী মো. সাজ্জাদ হোসেনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions