রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে কেএনএফ এর আরো ৫ সহযোগি গ্রেফতার

প্রকাশঃ ১২ জুলাই, ২০২৪ ০৫:২৩:৫৩ | আপডেটঃ ০৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৮:২১  |  ৩০৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনায় কেএনএফ এর আরো ৫ সহযোগীকে গ্রেফতার করেছে যৌথবাহিনী।

শুক্রবার (১২ জুলাই) বিকালে আসামীদের কঠোর পুলিশি পাহারায় রুমা সদর থেকে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়, পরে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইন। এর আগে বৃহস্পতিবার (১১ জুলাই) বান্দরবানের রুমা সদরে যৌথবাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন,রাম সাং লিয়ান বম (২৫), লালহিম সাং বম (৩৭), লালচন সাং বম (৪৮), লাল পিয়ান সাং বম (৩৬), লাল সিয়াম থাং বম (৩৮)। আসামীরা সবাই রুমা উপজেলা সদরের ৩নং ওয়ার্ডের লাইরুনপি পাড়ার বাসিন্দা।

বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পুলিশের উপ-পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, কেএনএফ এর ৫ সহযোগীকে আদালতে তোলা হলে আদালত তাদের জেলা হাজতে পাঠিয়েছেন।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল রাতে বান্দরবানে সোনালী ব্যাংকের রুমা শাখায় হামলা ও ম্যানেজারকে অপহরণ, পুলিশ-আনসারের অস্ত্র লুট এবং ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে। এসব ঘটনার পর রুমা থানায় ১৩টি, থানচি থানায় চারটি, বান্দরবান সদর থানায় একটি এবং রোয়াংছড়ি থানায় ৩টিসহ মোট ২২টি মামলা হয়। 
এদিকে এই ঘটনার পর বান্দরবানের রুমা,থানচি আর রোয়াংছড়িতে চলমান যৌথবাহিনীর অভিযানে এই পর্যন্ত কেএনএফের ১১৬জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions