রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগে: পদ খোয়ালেন ছাত্রলীগ নেতা

প্রকাশঃ ১১ জুলাই, ২০২৪ ০৬:০৫:১৯ | আপডেটঃ ০৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৮:১১  |  ৩৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি । চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা এক প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগ উঠার পর পদ খোয়ালেন রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. জুবায়েদ হোসেন জাবেদ (২৫)

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে কাপ্তাই উপজেলা ছাত্রলীগ এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের নীতি-আদর্শ, শৃঙ্খলা পরিপন্থী অসামাজিকভাবে জড়িত থাকার অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি দেওয়ার কথা জানিয়েছে।

 

উপজেলা ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম সুমন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ফরহাদের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কাপ্তাই উপজেলা শাখার এক জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনের নীতি-আদর্শ,  শৃঙ্খলা পরিপন্থী অসামাজিক কার্যালাপে জড়িত থাকায় ওয়াগ্গা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. জুবায়েদ হোসেন জাবেদকে সকল প্রকার কার্যক্রম হতে অব্যাহতি প্রদান করা হলো। এছাড়া জাবেদের বিরুদ্ধে উঠা অভিযোগের সুষ্ঠু তদন্তের জন্য সংগঠন থেকে বহিষ্কারের কথা জানায় উপজেলা ছাত্রলীগ।

 

কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. রফিকুল ইসলাম সুমন জানান, ‘আমরা তার কার্যকলাপ সম্পর্কে অবগত হওয়ার পর দ্রুত উর্ধ্বতন নেতাদের সঙ্গে যোগাযোগ করি এবং জরুরি বৈঠকের মাধ্যমে জুবায়েদ হোসেন জাবেদকে সকল দলীয় পদ থেকে অব্যাহতি বহিষ্কার করা হয়েছে।

 

এর আগে, চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার এক প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননীকে অপহরণের অভিযোগে গত জুলাই রাঙ্গুনিয়া থানায় মামলা করেন ওই প্রবাসী।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions