রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

লংগদুতে বিদেশি সিগারেট পাচারকালে সাবেক ইউপি সদস্যসহ ৩জন আটক

প্রকাশঃ ০৮ জুলাই, ২০২৪ ০১:০৯:৫৬ | আপডেটঃ ০৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৮:৫১  |  ৪১২

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে লক্ষ ৩০ হাজার টাকার বিদেশি সিগারেট পাচারকালে সাবেক ইউপি সদস্যসহ ৩জন মাদক কারবারি আটক করেছে লংগদু থানা পুলিশ।

 

রবিবার (৭ই জুলাই) মধ্যরাতে উপজেলার ৪নম্বর বগাচতর ইউনিয়নের রাঙ্গীপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে আসামীদের আটক করেন পুলিশ।

 

আটককৃত আসামিরা হলেন- বগাচতর ইউনিয়নের রাঙ্গীপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে মো. শাহ আলম, একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মো. রাশেদুজ্জামান রাজু এবং অপরজন পাশ্বর্বতী বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা ২নম্বর মুসলিম ব্লক ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. ওবায়দুল হক। তিনি এলাকার মৃত হাসেমের ছেলে।

 

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই পুলেন বড়ুয়া, এএসআই ইলিয়াস, ইকবাল সাইদুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে আসামি শাহ আলমের বসত ঘর তল্লাশি করে বিদেশি ৪৪০ প্যাকেট সিগারেট জব্দ করা হয়। একই সাথে তিনজনকে আটক করেন পুলিশ।

 

সূত্রে আরও জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক কারবারির সাথে জরিত এবং তারা সীমান্তবর্তী বরকল উপজেলা থেকে এসব ভারতীয় পণ্য সরকারি শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ ভাবে ক্রয় করে জেলা সদর সহ বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছেন। জব্দ করা বিদেশি সিগারেটের মধ্যে রয়েছে মন্ড স্ট্রবেরি, মন্ড গ্রীণ এপোল, সিলভার ওরিস্ মেইড ইন ইউএই।

 

এবিষয়ে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ বলেন, আসামীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ১৯৭৪ এর ২৫ এর বি ধারায় মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে এবং লংগদুতে পূর্বের ন্যায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স অব্যাহত থাকবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions