রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪
রাঙামাটিতে

দুদক ও বনবিভাগের উদ্যোগে লাভ পয়েন্টে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন

প্রকাশঃ ০৭ জুলাই, ২০২৪ ০৩:১৬:০৫ | আপডেটঃ ০৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৮:৫১  |  ৩৩৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপনের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন রাঙামটির সংসদ সদস্য ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায় কমিটর সভাপতি দীপংকর তালুকদার এমপি। 
তিনি বলেন, প্রকৃতিক ভারসাম্য রক্ষার্থে ও দূর্যোগ মোকাবেলায় সকলকে বৃক্ষ রোপনে এগিয়ে আসতে হবে। শুধু বৃক্ষ রোপন করলে হবে না বৃক্ষের রক্ষণাবেক্ষণে সকলকে এগিয়ে আসতে হবে।

আজ রোববার (৭ জুলাই) সকাল ১০টায় বৃক্ষ দিয়ে সাজাই দেশ, সমৃদ্ধ করি বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙামাটির কাপ্তাই সংযোগ সড়ক লাভ পয়েন্ট এলাকায় রাঙামাটিতে দুর্নীতি দমন কমিশন ও রাঙামাটি বন বিভাগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সাজেকে বৃক্ষ নিধন করে যত্রতত্র রিসোর্ট স্থাপনের কারনে পরিবেশ ভারসাম্য হারাচ্ছে।

রাঙামাটি দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক জাহিদ কালাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা, রাঙামাটি রিজিয়ন কমান্ডার  ব্রিগেডিয়ার জেনারেল সোহেল আহমেদ, ,  রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশাররফ হোসেন খান,  সিভিল সার্জন ডা. নূয়েন খীসা, পুলিশ সুপার মীর আবু তৌহিদ, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরীসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান কর্মকর্তাসহ গণমাধ্যম কর্মীরা।

আলোচনা সভা শেষে রাঙামাটি কাপ্তাই সংযোগ সড়কের পাশে বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপন করেন অতিথিরা।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions