শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪
রাঙামাটি

জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে কাউখালীতে আনন্দ মিছিল

প্রকাশঃ ০৫ জুলাই, ২০২৪ ০৪:৫৯:৪৮ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:২৯:২৫  |  ৪২৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সদ্য কেন্দ্রীয় ছাত্রলীগ কর্তৃক অনুমোদিত রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সম্পাদকবৃন্দদের স্বাগত জানিয়ে কাউখালীতে আনন্দ মিছিল করেছে কাউখালী উপজেলা ছাত্রলীগ।

কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন আলম অভির নেতৃত্বে¡ বিকেলে উপজেলা সদরে এ আনন্দ মিছিল করা হয়।

মিছিলটি উপজেলা দলীয় কার্যালয় হতে শুরু হলে মিনি মার্কেট, শহিদ মিনারসহ বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা করে সংগঠনটি।

এসময় কাউখালী উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মিঠুন কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক আরমান সরকার, তথ্য ও গবেষনা সম্পাদক নুরুল আবসার সোহাগ, সদস্য মো: ইমন, ঘাগড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সুইচাবাই মারমাসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, নবগঠিত আংশিক কমিটি দলের সকল আন্দোলন সংগ্রামে শক্ত ভূমিকা রাখবে। নতুন নেতৃত্ব ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শ অনুযায়ী পরিচালনা করবে। নেতৃবৃন্দরা জেলা ছাত্রলীগের বর্তমান কমিটিকে স্বাগত জানিয়ে অতি দ্রুত ছাত্রদের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার জন্য জোর দাবী জানান ।

উল্লেখ্য: গত ২৯জুন রাঙামাটি জেলা শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। ৬২ সদস্যের রাঙামাটি জেলার আংশিক কমিটি অনুমোদন দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। দীর্ঘ ৯বছর পর নতুন কমিটি পাওয়ায় উচ্ছাসিত ছাত্রলীগের নেতাকর্মীরা। এরই মাঝে কাউখালীতে সেই নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করে ছাত্র লীগের নেতৃবৃন্দ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions