রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪
বান্দরবানের

সাংগু নদীতে নিখোঁজের ২দিনে ও সন্ধান মিলেনি দুই শিক্ষার্থীর

প্রকাশঃ ০৩ জুলাই, ২০২৪ ০১:২০:৪৩ | আপডেটঃ ০৬ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:৫৮:২২  |  ৪০৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। টানা বর্ষনে পাহাড়ী ঢলের কারনে বান্দরবানে সাংগু নদীর পানি বৃদ্ধি পাওয়ার কারনে থানচি উপজেলার তিন্দুতে নৌকা ডুবে যাওয়া দুই স্কুল শিক্ষার্থীর ২দিনেও মিলেনি সন্ধান,তবে ফায়ার সার্ভিসের ডুবুরির দল তাদের উদ্ধারে নদীর বিভিন্ন পয়েন্টে উদ্ধার অভিযান চালাচ্ছে। অতি বৃষ্টি আর প্রবল স্্েরাতের মধ্যে ও তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসের সদস্য এবং স্থানীয় কাজ করে যাচ্ছে।

এদিকে বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দী জানান, বৃষ্টিতে সাংগু নদীর পানি অতিরিক্ত বৃদ্ধির ফলে পানির ¯্রােতের কারণে উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে, তবে তাদের উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।

বান্দরবানের থানচি উপজেলা চেয়ারম্যান থোয়াই হ্লা মং মারমা জানান, নদীতে নিখোঁজ দুই শিক্ষার্থীকে এখনো উদ্ধার করা যায়নি তবে তাদের উদ্ধারে প্রশাসন সচেষ্ট রয়েছে।

প্রসঙ্গত: গত সোমবার (১ জুলাই) সকাল সাড়ে ৯টায় বান্দরবানের থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের  রুনাজনপাড়া থেকে যন্ত্রচালিত নৌকায় পর্দাক খাল হয়ে প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ পাঁচ থেকে ছয়জন যাত্রী উপজেলা সদরে যাচ্ছিল আর পথে নৌকাডুবির ঘটনা ঘটে। এতে টিমংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী শান্তি রানী ত্রিপুরা ও তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ফুলবাণী ত্রিপুরা নিখোঁজ হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions