রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪
কাউখালী উপজেলা নির্বাহী অফিসারের বিদায় ও বরন অনুষ্ঠান

ভালো কাজ করলে সর্বক্ষেত্রে স্বীকৃতি পাওয়া যায় : সামশু দ্দোহা চৌধুরী

প্রকাশঃ ২৪ জুন, ২০২৪ ০২:২০:৩৩ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:৪৯:১৪  |  ১২৭৯

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। কাউখালী উপজেলা নির্বাহী অফিসারের বিদায় বরন অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান সামশু দ্দোহা চৌধুরী বলেছেন, ভালো কাজ করলে সর্বক্ষেত্রে স্বীকৃতি যেমন পাওয়া যায় তেমনি সাধারন জনগনও এসব কর্মকর্তাদের আজীবন মনে রাখে। যে সকল সরকারী কর্মকর্তা নিজের কর্মস্থলের জনসাধারনকে আন্তরিত ভাবে গ্রহন করতে পারে তারা অবশ্যই সফলতার মূখ দেখবেই। সরকারী সেবা সমূহ থেকে সাধারন জনগন যাতে বঞ্চিত না হয় সেদিকে সকলকে সতর্ক থাকতে হবে। তিনি সরকারী কর্মকর্তাদের জনগণের শাসক না হয়ে সেবক হয়ে সাধারণ মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন।


 সোমবার (২৪জুন) দুপুরে কাউখালী উপজেলা পরিষদ মিলনায়তনে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার রক্তিম চৌধুরীর বিদায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার হ্যাপী দাশের বরন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।


কাউখালী উপজেলা বিদায়ী নির্বাহী অফিসার রক্তিম চৌধুরী কাউখালী উপজেলায় তার কর্মজীবনের অভিজ্ঞতা তুলে ধরে সভায় বলেছেন, বিভিন্ন সম্প্রদায়ের বসবাস কাউখালী উপজেলায় হলেও সকলে অত্যন্ত আন্তরিকভাবে সহায়তা করে গেছেন।


তিনি আরো বলেন, সরকারী দায়িত্ব পালনের পাশাপাশি নিজের মধ্যে সামাজিক দায়িত্ববোধ সৃষ্টি হলে এলাকার জনগন উপকৃত হবে। তিনি সকল সম্প্রদায়ের যেন সমউন্নয়ন সম্ভব হয় সেদিকে খেয়াল রেখে দায়িত্ব পালন করার জন্য নবাগত নির্বাহী অফিসারের দৃষ্টি আকর্ষন করেন।


ঘাগড়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিনের সঞ্চলনায় অনুষ্ঠিত বিদায় বরন অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা বিদায়ী নির্বাহী অফিসার রক্তিম চৌধুরী, নবাগত উপজেলা নির্বাহী অফিসার হ্যাপী দাশ, সহকারী কমিশনার (ভুমি) মাসুমা আক্তার কণা, কাউখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম চৌধুরী, কাউখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হ্লাথোয়াই মারমা,নিংবাইউ মারমা, কাউখালী থানার অফিসার ইনচার্জ রাজিব চন্দ্র কর, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যজাই মারমা, বিআরডিবির চেয়ারম্যান মো: বেলাল উদ্দিন প্রমুখ।


বিদায় বরন অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান,সাংবাদিক, হেম্যান, কার্বারী, ধর্মীয় নেতা, স্কুল কলেজের শিক্ষক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য কাউখালী উপজেলা বিদায়ী নির্বাহী অফিসার রক্তিম চৌধুরী চট্টগ্রাম সিটি কর্পোরেশনে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন। এছাড়া গোপালগঞ্জ জেলার হ্যাপী দাশ সহকারী কমিশনার থেকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সদ্য পদোন্নতি পেয়ে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions