শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

বিলাইছড়িতে ইউপি চেয়ারম্যান হত্যা মামলায় গ্রেফতার চার আওয়ামীলীগ নেতা

প্রকাশঃ ০৩ জুন, ২০২৪ ০৪:১৮:৫১ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৪৬:০৬  |  ৫৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিলাইছড়ি উপজেলার চার নম্বর বড়থলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতোমং মারমার হত্যার মামলায় চার জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।


পুলিশ জানায়, গতকাল(সোমবার) রাতে দেড়টার  দিকে রাঙামাটির শহরের রির্জাভ বাজারের শুকতারা হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত চারজন আসামি বিলাইছড়ি উপজেলার বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতোমং মারমার হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।


গ্রেফতারকৃতরা হলেন,বড়থলি ইউনিয়নের চার নম্বর  ওয়ার্ডের মেম্বার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়েভার ত্রিপুরা (৫০), ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাধু চন্দ্র ত্রিপুরা (৫৩), বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক সত্যচন্দ্র ত্রিপুরা (৫৯) ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সুজন ত্রিপুরা (৫৭)

 


রাঙামাটি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদুল ইসলাম বলেন, গতকাল রাতে রিজার্ভ বাজারের সুখতারা হোটেলে অভিযান চালিয়ে এই চার জনকে গ্রেফতার করা হয়েছে। তারা বিলাইছড়ি উপজেলা বড়থলি ইউপি চেয়ারম্যানের হত্যার মামলার আসামি। এই চার জনকে আজকে আদালতে সোর্পদ করা হয়েছে।


গত ২১ মে  দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের রাতে ইউপি চেয়ারম্যান  আতো মং মারমা নির্বাচন শেষ করে রাতেই  এগারোটা সময় ইউপি চেয়ারম্যান তার নিজ গ্রাম বড়থলিতে এক প্রতিবেশীর বাড়িতে অবস্থান করার সময় তার উপর দুবৃর্ত্তরা গুলি করে হামলা চালিয়ে পালিয়ে যায়। এসময় ইউপি চেয়ারম্যান হাতে ও পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দরবানের রুমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়। সেখানে  অস্ত্রোপাচারের মাধ্যমে তার শরীর থেকে গুলি অপসারণ করে চিকিৎসকেরা। তারপর থেকে লাইভ সাপোর্টে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ছিলেন তিনি। পরে তিনি গত (৩০ মে) রাতে আনুমানিক এগারোটা দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। 

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions