শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে কেএনএফের ৪ সদস্যর একদিনের রিমান্ড মঞ্জুর

প্রকাশঃ ২৬ মে, ২০২৪ ০৬:২১:০২ | আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ১১:০৫:৩৭  |  ৩৫৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেপ্তার হওয়া সন্দেহভাজন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ৫ সদস্যকে আদালতে তোলা হয়েছে।

রবিবার (২৬ মে) দুপুরে পুলিশের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আসামিদের কারাগার থেকে প্রিজনভ্যানে করে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এসময় থানচি থানার মামলায় আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডের আবেদন করলে আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইন ৪আসামীকে একদিনের রিমান্ড মঞ্জুর করেন এবং এক নারীকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

বান্দরবান কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, থানচি থানার মামলায় ৫ আসাি কে  আদালাতে তোলা হলে আদালত জেমিনিও বমকে (২০) জেল গেইটে জিজ্ঞাসাবাদ, আসেলন চেও বম (১৯), ভাননুন নুয়াম বম (২৩), সেবা লাল নুং বম (১৯), লাল সিয়াম লম বম (৬০) কে একদিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে তাদের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আবার জেল হাজতে নিয়ে যায় পুলিশ।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনায় চারটি মামলা হয়েছে। এদিকে ঘটনার পর বান্দরবানের রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলায় যৌথবাহিনীর অভিযান শুরু হয়েছে, চলমান এ অভিযানে এ পর্যন্ত কেএনএফের ৮৭জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করে যৌথবাহিনী।  

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions