শনিবার | ২৭ জুলাই, ২০২৪

রিমান্ড শেষে ফের কারাগারে কেএনএফের ১৫ সদস্য

প্রকাশঃ ১৭ মে, ২০২৪ ০৬:২৬:৫২ | আপডেটঃ ২৭ জুলাই, ২০২৪ ১২:৫৭:৪৬  |  ৩০০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, পুলিশের অস্ত্র লুট, মসজিদে হামলার ঘটনায় গ্রেপ্তার হওয়া সন্দেহভাজন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ১৫ সদস্যকে দুদিনের রিমান্ড শেষে আদালতে তোলা হলে শুনানি শেষে তাদের ফের কারাগারে পাঠিয়েছেন বিচারক। 

শুক্রবার (১৭ মে) দুপুরে পুলিশের কঠোর নিরপত্তার মধ্য দিয়ে আসামীদের কারাগার থেকে প্রিজন ভ্যানে করে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের বিচারক মো.নুরুল হক আসামীদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রুমা থানার মামলায় ১২জন ও থানচি থানার মামায় ৩জন সহ মোট ১৫আসামিকে দুদিনের রিমান্ড শেষে দুপুরে আদালতে হাজির করা হয়েছে এবং আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেছেন।

উল্লেখ্য , গত ২ এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে হামলা, অস্ত্র ও টাকা লুট এবং অপহরণের ঘটনায় পাঁচটি এবং ৩ এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনায় চারটি মামলা হয়েছে। এদিকে ঘটনার পর বান্দরবানের রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলায় যৌথবাহিনীর অভিযান শুরু হয়েছে। চলমান এ অভিযানে এ পর্যন্ত কেএনএফের ৮৫জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করে যৌথবাহিনী।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions