মঙ্গলবার | ২১ মে, ২০২৪

খাগড়াছড়িতে নিখোঁজের ৫ দিন পর নারীর মরদেহ উদ্ধার

প্রকাশঃ ১৫ মে, ২০২৪ ০৩:২৫:২৭ | আপডেটঃ ২১ মে, ২০২৪ ০২:৫৭:৫০  |  ৪৭৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে নিখোঁজের দিন পর হাত পা বাধা অবস্থায় এক মধ্যবয়সী নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে জেলা সদরের ভাইবোনছড়া ইউনিয়নের কলাবন এলাকার পাহাড়ী ঝোপঝাড় থেকে ঈশ্বরী বালা ত্রিপুরা নামে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত ঈশ্বরী পেরাছড়া ইউনিয়নের চন্দ্র কুমার পাড়ার দ্রোণ আর্চায ত্রিপুরার স্ত্রী। 

 

নিহতের স্বামী দ্রোণ আর্চায ত্রিপুরা জানান, গেল শনিবার রাতে বাড়িতে বিদ্যুৎ না থাকায় সন্ধ্যা টার দিকে পাশে বাড়িতে মোবাইল চার্জ দিতে যান ঈশ্বরী। রাত টায় ওই বাড়ি থেকে নিজের বাড়িতে ফেরার জন্য বের হয়ে নিখোঁজ হন। আশপাশে খোঁজাখুঁজি করে না পাওয়ায় গেল সোমবার সদর থানায় সাধারণ ডায়েরী করা হয়। পরে বুধবার সকালে একজন ফোন করে মরদেহের সন্ধান দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে। 

 

পেরাছড়া ইউনিয়নের মেম্বার কিশোরময় ত্রিপুরা জানান, নিহতের গায়ে থাকা পোষাক খুলে হাত পায়ে বেঁধে শ্বাসরোধ করে ঈশ্বরীকে হত্যা করা হয়। নিহতের স্বর্ণালংকার ছিনিয়ে নিতে এমন ঘটনা বলে ধারণা করা হচ্ছে। নিকট এক আত্মীয়কে সন্দেহ করা হচ্ছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়। 

 

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions