মঙ্গলবার | ২১ মে, ২০২৪

বান্দরবানে ১৫ দিনব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন

প্রকাশঃ ১৪ মে, ২০২৪ ০৯:০৩:২৩ | আপডেটঃ ২০ মে, ২০২৪ ০৭:১৭:৪৮  |  ১৯৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ক্রীড়া পরিদপ্তর কতৃক প্রনীত বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় বান্দরবান জেলা ক্রীড়া অফিস এর আয়োজন ১৫ দিন ব্যাপী সাঁতার প্রশিক্ষণ (অনুর্ধ্ব-১৫) এর শুভ উদ্বোধন করা হয়েছে।

 

মঙ্গলবার (১৪ মে) সুয়ালক ম্রো আবাসিক উচ্চবিদ্যালয় হলরুম এই প্রশিক্ষণের উদ্বোধন হয়। ম্রো আবাসিক উচ্চবিদ্যালয় এর সহকারী প্রধান শিক্ষক রতন কান্তি চাকমা এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান য়ই সা প্রু মার্মা।

 

জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকি এর সার্বিক তত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থা এর নির্বাহী সদস্য অং মং,জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এর সদস্য লুৎফুর রহমান (উজ্জ্বল) অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী প্রধান শিক্ষক রতন কান্তি চাকমা। শিক্ষকবৃন্দ, প্রশিক্ষক এবং প্রশিক্ষনার্থীরা এসময় উপস্থিত ছিলেন। ১৫ দিনের এই প্রশিক্ষণে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩০ জন শিক্ষার্থী অংশগ্রহন করছে।

 

এদিন প্রশিক্ষণে অংশগ্রহনকারীদের মাঝে জার্সি,লাইফ জ্যাকেট, প্যান্ট সাঁতারের অন্যান্য ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকি জানান,তৃণমূল পর্যায় থেকে প্রতিভা অন্বেষণ প্রতিভাবান সাঁতারু বাছাই করাই এমন প্রশিক্ষণ এর মূল লক্ষ্য।প্রশিক্ষণ শেষে এসব প্রশিক্ষণার্থীদের নিয়ে একটি প্রতিযোগিতার আয়োজন করা হবে, তাদেরকে জাতীয় পর্যায়ে সাঁতার প্রতিযোগিতায় অংশগ্রহণের উপযোগী হিসেবে গড়ে তোলার জন্যই আমাদের এমন আয়োজন। প্রশিক্ষণে সার্বিক সহযোগিতা করছে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা

 

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions