বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪
জমজমাট আয়োজনে

বান্দরবানে নাইট মিনিবার স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট চলছে

প্রকাশঃ ৩১ মার্চ, ২০২৩ ০৪:৫১:২৮ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১০:৩১:৪৪  |  ১৩৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বান্দরবানের ঐতিহ্যবাহী রাজার মাঠ প্রাঙ্গনে চলছে নাইট মিনিবার স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৪। রবিবার (৩১ মার্চ) টুর্ণামেন্টের ৬ষ্ঠ দিনে দুইটি ম্যাচ অনুষ্ঠিত হয়, এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন দুর্নীতি প্রতিরোধ কমিটি,বান্দরবান জেলার নবনিযুক্ত সদস্য সংবাদকর্মী লুৎফুর রহমান (উজ্জ্বল)।

বান্দরবান স্পোর্টিং ক্লাবের সভাপতি বিকাশ বড়ুয়ার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে এসময় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক কৃতি ফুটবলার সার্জেন্ট আব্দুল জব্বার চৌধুরী।এছাড়াও টুর্নামেন্ট আয়োজক কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

৬ষ্ঠ দিনের প্রথম খেলায় বান্দরবান জেলা কারাগার দল ১-০ গোলে রাজার মাঠ বি.টি.স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে। অপর খেলায় বান্দরবান জাদিতং যুব সংঘকে চট্টগ্রাম পাইজা স্পোর্টিং ক্লাব ১-০ গোলে পরাজিত করে।

শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান (উজ্জ্বল) বলেন, সন্ত্রাস ও মাদকমুক্ত একটি সমাজ গড়তে হলে ক্রীড়ার বিকল্প আর কিছু নাই। স্মার্ট বান্দরবানের জন্য একটি স্মার্ট ক্রীড়াঙ্গন প্রয়োজন। আগামীর স্মার্ট প্রজন্মকে ক্রীড়ামুখী রাখতে হলে এই ধরনের আয়োজনে সবার আন্তরিক সহযোগিতা নিশ্চিত করতে হবে। এসময় তিনি টুর্নামেন্ট এর আয়োজক বান্দরবান স্পোর্টিং ক্লাবের সংশ্লিষ্ট সকলকে এমন দর্শকনন্দিত একটি টুর্ণামেন্ট আয়োজন করায় ধন্যবাদ জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions