শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪
বান্দরবান সেনা জোনের আয়োজনে ভলিবল টুর্ণামেন্টের ফাইনাল

ব্রাদার হুডকে হারিয়ে চ্যাম্পিয়ন রোয়াংছড়ি দল

প্রকাশঃ ২৬ মার্চ, ২০২৪ ১০:০২:৩৬ | আপডেটঃ ২৭ এপ্রিল, ২০২৪ ০৪:৫৩:০৮  |  ৩২৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় প্রীতি ভলিবল টুর্ণামেন্টের ফাইনালে শ্বাসরুদ্ধ প্রতিযোগিতায় ব্রাদার্স হুডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রোয়াংছড়ি ভলিবল দল।

মঙ্গলবার (২৬ মার্চ) রোয়াংছড়ি কলেজ মাঠ প্রাঙ্গণে বান্দরবান সেনা জোনের আয়োজনে অনুষ্ঠিত ভলিবল টুর্ণামেন্টের ফাইনালে রোয়াংছড়ি ৩সেটে ব্রাদার্স হুডকে হারিয়ে টুর্ণামেন্টের শিরোপা জিতে নেয়। সমাপনী খেলায় প্রথম সেটে ২৫-২২ পয়েন্টে জয় পায় রোয়াংছড়ি,২য় সেটে ২৫-১৮ পয়েন্টে ও তৃতীয় সেটে ২৫-২৩ পয়েন্টে টানা তিন সেট পেয়ে চ্যাম্পিয়ন ট্রফি নিজেদের করে নেন রোয়াংছড়ি ভলিবল দল।

এবারের প্রীতি ভলিবল টুর্ণামেন্টে ১০টি দল অংশগ্রহণ করে, তারমধ্যে রোয়াংছড়ি ভবিবল দল ও ব্রাদারহুড ভলিবল দল ফাইনালে নাম লেখায়। ফইনালে ম্যান অফ দ্যা ম্যাচ হিসেবে নির্বাচিত হন রোয়াংছড়ি ভলিবল দলের ১২ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় মেহেদী হাসান।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল এএসএম মাহমুদুল হাসান, পিএসসি। এসময় তিনি বলেন, বর্তমান যুব সমাজকে মাদক আসক্ত থেকে দূরে রাখতে খেলাধুলাকে বেছে নেওয়া ছাড়া কোন বিকল্প নেই। শান্তি, সম্প্রীতি ও শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সামরিক ও বেসামরিক পরিমন্ডলে সেনাবাহিনীর সাথে সকলের যেন সম্প্রীতির বন্ধন, আগামীতে এমন উদ্যোগ নেওয়া হবে বলে তিনি এসময় আশাবাদ ব্যক্ত করেন।

এসময় রোয়াংছড়ি সাব জোন কমান্ডার মেজর এম এম ইয়াসিন আজিজ, উপজেলা চেয়ারম্যান চ হাই মং মারমা, সদর ইউপি চেয়ারম্যান মেহ্লা অং মারমা, পাইক্ষ্যং পাড়া গ্রাম প্রধান বৈথাং বমসহ ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions