বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

রাঙামাটি দলকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন খাগড়াছড়ি

প্রকাশঃ ২০ ফেব্রুয়ারী, ২০২৪ ০১:১২:৩৯ | আপডেটঃ ১৭ এপ্রিল, ২০২৪ ০৫:১০:২০  |  ৩০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে সমাপ্তি ঘটলো পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে বান্দরবান জেলা স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হয়ে খাগড়াছড়ি জেলা প্রমীলা ফুটবল দল ও রাঙামাটি জেলা প্রমীলা ফুটবল দল।
টান টান উত্তেজনাকর এই ফাইনাল খেলায় রাঙামাটি জেলা প্রমীলা ফুটবল দলকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় খাগড়াছড়ি জেলা প্রমীলা ফুটবল দল।
বান্দরবান সেনা রিজিয়ন ও বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা ও মহীলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ৩০০ নং আসনের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং।

জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিয়ন কমান্ডার  বিগ্রেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহম্মেদ। এসময় পুলিশ সুপার সৈকত শাহীন, জোন কমান্ডার লে. কর্ণেল এ এস এম মাহমুদুল হাসান, পৌরসভার মেয়র মো: সামশুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, রাজীব বিশ্বাস, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি জুয়েল চাকমা,বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি মুজিবুর রশিদসহ জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন কর্মকর্তা এবং ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

খেলা শেষে বিজয়ী ও রানার আপ দলের হাতে প্রাইজমানী এবং মেডেল তুলে দেন অতিথিরা।

প্রসঙ্গত: গত ১৯ ফেব্রুয়ারি থেকে বান্দরবান স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য তিন জেলা বান্দরবান, রাঙামাটি আর খাগড়াছড়ির মহিলা ফুটবল দলের অংশগ্রহণে শুরু হয় পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ২০২৪।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions