শনিবার | ২৭ জুলাই, ২০২৪

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে এক যুবক আহত

প্রকাশঃ ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ ০১:২৩:২৩ | আপডেটঃ ২৬ জুলাই, ২০২৪ ০২:৪২:২০  |  ৪১৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমায় উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে উহ্লা চিং মারমা নামে এক যুবক আহত হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টায় রুমা সদর ইউপির ৯ নম্বর ওয়ার্ড এর রিঝুক পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত উহ্লা চিং মার্মা (৩৫) ওই এলাকার মোনাক মার্মার ছেলে।

স্থানীয়রা জানায়, আহত উহ্লা চিং সকালে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে গেলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা অস্ত্রসহ কিছু সশস্ত্র সন্ত্রাসীদের দেখতে পেয়ে পালিয়ে আসার সময় উহ্লা চিংকে লক্ষ্য করে গুলি ছোড়ে ওই সন্ত্রাসীরা। এসময় একটি গুলি তার শরীরের পেছন দিকে লাগলে গুরুতর আহত হন তিনি।

রুমা সদর ইউপি চেয়ারম্যান শৈ মং মারমা জানান, কেএনএফ সদস্যরা এর আগে রিজুক পাড়া থেকে চাঁদা দাবি করেছিল। চাঁদা না দেওয়ায় তারা এই ঘটনা ঘটিয়েছে বলে মনে করছেন তিনি। এছাড়া এই ঘটনায় অপ্রীতিকর ঘটনা এড়াতে রুমা বাজারে ২ ঘণ্টা যান চলাচল বন্ধ রাখা হয়েছে বলেও জানান তিনি।

রুমা উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্স এর মেডিকেল অফিসার মো. মোস্তফা রুবেল জানান, সকাল সাড়ে ৮টায় গুলিবিদ্ধ এক যুবককে ভর্তি করা হয়েছিল, গুলিটি শরীরে ঢোকার চিহ্ন থাকলেও বাহির হওয়ার কোনো চিহ্ন না থাকায় ধারণা করা হচ্ছে গুলিটি তার শরীরের মধ্যে রয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে আহতকে পাহাড়ের সশস্ত্র সংগঠন কেএনএফ এর  সদস্যরা গুলি করেছে বলে অভিযোগ করা হয়েছে,তবে  এই বিষয়ে তদন্ত শুরু হয়েছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions