বৃহস্পতিবার | ২২ ফেব্রুয়ারী, ২০২৪
বান্দরবানে

লোকাল ট্রাক, মিনি ট্রাক সমিতির সদস্যদের শেয়ার সনদপত্র বিতরণ

প্রকাশঃ ১২ ফেব্রুয়ারী, ২০২৪ ০৫:১৪:৩২ | আপডেটঃ ২২ ফেব্রুয়ারী, ২০২৪ ০৪:৪০:২৪  |  ১৪৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের ঐতিহ্যবাহী সমিতি বান্দরবান লোকাল ট্রাক, মিনি ট্রাক মালিক সমবায় সমিতির সদস্যদের দেয়া হয়েছে শেয়ার সনদপত্র।
সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বান্দরবান সদরের রাজারমাঠ সংলগ্ন মুরারী হ্যাভেনে বর্ণাঢ্য আয়োজনের  ৭ তম এক বার্ষিক সাধারণ সভার মধ্য দিয়ে সমিতির সদস্যদের হাতে এই শেয়ার সনদপত্র তুলে দেয়া হয়।

এসময় সমিতির ২০২৩-২৪ অর্থ বছরের বাজেট সকলের সামনে উত্তাপন করেন সমিতির সাংগঠনিক সম্পাদক বিমল কান্তি দাশ আর সর্বসম্মতিক্রমে বাজেটটি অনুমোদিত হয়।
বান্দরবান লোকাল ট্রাক মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসময় আরো উপস্থিত ছিলেন জেলা সমবায় কার্যালয়ের উপ সহকারী নিবন্ধক  হাজী জাবেদ মীরজাদা, অডিটর কর্মকর্তা সুমন দাশ,সভাপতি হাজী জামাল আব্দুল নাছের ,সংগঠনটির সাধারণ সম্পাদক  মো.শফিকুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক বিমল দাশ, দপ্তর সম্পাদক মো.রফিকুল ইসলামসহ সংগঠনটির বিভিন্ন সদস্যরা।

সভাপতির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান লোকাল ট্রাক মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি অমল কান্তি দাশ বলেন, দীর্ঘদিন সুনামের সাথে এই সংগঠন বান্দরবানে কাজ করে যাচ্ছে আর আগামীতে এই সংগঠনের সকলের আন্তরিকতার মাধ্যমে এই সংগঠন যাতে এগিয়ে যায় সেজন্য সবাইকে কাজ করতে হবে। তিনি আরো বলেন, বান্দরবানে এই সংগঠনের নিজস্ব ভূমি,ভবন আর অর্থ সম্পদ রয়েছে আর সেই সাথে রয়েছে সমিতির সকল সদস্যদের শ্রম ও ত্যাগ আর সকলের প্রচেষ্টায় এই সমিতি বাংলাদেশে একটি প্রতিষ্ঠিত সমিতি হিসেবে আত্মপ্রকাশ করবে এবং বান্দরবানবাসীর সেবায় আগামীতেও কাজ করে যাবে।

বার্ষিক সাধারণ সভা শেষ পর্যায়ে সমিতির ৩৮৫জন সদস্যদের হাতে একটি করে শেয়ার সনদপত্র তুলে দেয়া হয় এবং সাধারণ সভা শেষ করে বান্দরবান রাজারমাঠে গরীব ও অসহায় ৭৫০জনকে শীতবস্ত্র বিতরণ করেন সংগঠনটির নেতৃবৃন্দ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions