রবিবার | ২০ অক্টোবর, ২০২৪

রাঙামাাটিতে সেনা রিজিয়নের শীতবস্ত্র ও মানবিক সহায়তা বিতরণ

প্রকাশঃ ২৭ ডিসেম্বর, ২০২৩ ০২:৩৯:৪৭ | আপডেটঃ ১৭ অক্টোবর, ২০২৪ ১১:১৫:০২  |  ৩৭০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সেনা রিজিয়নের উদ্যোগে আজ বুধবার অসহায় ও দুস্থ পাহাড়ী-বাঙালিদের মাঝে শীতবস্ত্র বিতরণ, আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন, ঘর মেরামতের জন্য ঢেউ টিন, অসুস্থ ব্যক্তিদের চিকিৎসার জন্য মানবিক সহায়তা হিসেবে অর্থ প্রদান করা হয়েছে।

রাঙামাটি রিজিয়নের প্রান্তিক হলরুম মাঠে শীতবস্ত্র, সেলাই মেশিন, চিকিৎসার সহায়তা অর্থ প্রদান করেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সোহেল আহমেদ। এসময় উপস্থিত ছিলেন মেজর মোঃ মফিকুল ইসলাম, মেজর তাজদিক বিন নজরুল ও জিটু আইসি মেজর মোঃ আসফিকুর রহমান। এসময় রিজিয়ন কমান্ডার অসহায় ও দুস্থ পাহাড়ী-বাঙালিদের মাঝে দুইশত কম্বল, ৩টি সেলাই মেশিন, ঢেউ টিন ও চিকিৎসারজন্য নগদ ১লাখ ৬০ হাজার টাকা প্রদান করেন।

রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সোহেল আহমেদ বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জাতী, বর্ণ, ধর্ম নির্বিশেষে জাতী, উপজাতী ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে। এধরনের সেবা মূলক কার্যক্রমে রাঙামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নে নিশ্চিতকরণের লক্ষ্যে কাজ করতে এবং দূর্গম এই পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে থাকতে সর্বদা দৃঢ প্রতিজ্ঞ। এধরণের সেবামূলককার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions