শনিবার | ১৯ অক্টোবর, ২০২৪

প্রার্থীতা প্রত্যাহার করলেন জেএসএস প্রার্থী উষাতন তালুকদার

প্রকাশঃ ১৫ ডিসেম্বর, ২০২৩ ০৩:০০:৩০ | আপডেটঃ ১৮ অক্টোবর, ২০২৪ ১২:১০:৫৪  |  ৭০৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২৯৯ নম্বর রাঙামাটি আসনে প্রার্থিতা প্রত্যাহার করলেন স্বতন্ত্র প্রার্থী ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) কেন্দ্রীয় সহ-সভাপতি ঊষাতন 
তালুকদার। 

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুর ১২টায় রাঙামাটি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশারফ হোসেন খানের কাছে প্রার্থিতা প্রত্যাহার আবেদন করেন ঊষাতন তালুকদার।
প্রার্থিতা প্রত্যাহারের আবেদনে 'ব্যক্তিগত' কারণ দেখিয়েছেন ঊষাতন তালুকদার। তবে জনসংহতি সমিতি সূত্র জানিয়েছে, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকায় সাংগঠনিকভাবে এই সিদ্ধান্ত নিয়েছে জনসংহতি সমিতি। প্রত্যাহারের সময় জনসংহতি সমিতির অন্যান্য নেতাকর্মীরাও ঊষাতনের সঙ্গে ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশারফ হোসেন খান জানান, ঊষাতন তালুকদার ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রার্থিতা প্রত্যাহার আবেদন করেছেন এবং আবেদন গ্রহণ করা হয়েছে। এখন এই আসনে চারজন প্রার্থী রয়েছেন।

তারা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হারুনুর রশীদ, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের অমর কুমার দে ও তৃণমূল বিএনপির প্রার্থী মিজানুর রহমান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions