রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটির ৮ থানার ওসি বদলি

প্রকাশঃ ০৮ ডিসেম্বর, ২০২৩ ০২:৩৫:৪৫ | আপডেটঃ ০৭ সেপ্টেম্বর, ২০২৪ ১১:৪১:৫০  |  ৬৩৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ‘সুষ্ঠু’ ও ‘নিরপেক্ষ’ করার লক্ষ্যে প্রথম ধাপে একযোগে দেশের ৩৩৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে রদবদল করা হয়েছে। এই তালিকায় রাঙামাটির জেলার আট থানার ওসিকে বদলি করা হয়েছে এবং নতুন আট ওসিকে পদায়ন করা হয়েছে।

রাঙামাটির আট থানার ওসি’র মধ্যে ছয়জনকে খাগড়াছড়ি এবং দুইজনকে বান্দরবানে বদলি করা হয়। আবার খাগড়াছড়ির ছয় থানার ওসি এবং বান্দরবানের দুই থানার ওসিকে রাঙামাটিতে পদায়ন করা হয়। এই আদেশে খাগড়াছড়ি ও বান্দরবানের আট থানার সঙ্গে রাঙামাটির আট থানার ওসিকে রদবদল করা হলো।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাতে পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলামের সই করা এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।

আদেশে জানানো হয়, রাঙামাটির কোতোয়ালি ওসি মোহাম্মদ আরিফুল আমিনকে খাগড়াছড়ির গুইমারা থানায়, সাজেক থানার ওসি মোহাম্মদ নূরুল হককে খাগড়াছড়ির দীঘিনালা থানায়, চন্দ্রঘোনার থানার ওসি মো. শফিউল আজমকে খাগড়াছড়ির পানছড়ি থানায়, লংগদু থানার ওসি মো. ইকবাল উদ্দিনকে খাগড়াছড়ির মানিকছড়ি থানায়, রাজস্থলী থানার ওসি মো. জাকির হোসাইনকে খাগড়াছড়ির লহ্মীছড়ি থানায়, বরকল থানার ওসি মো. নাসির উদ্দীনকে খাগড়াছড়ির মহালছড়ি থানায়, কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিনকে বান্দরবানের থানচি থানায় ও কাউখালী থানার ওসি পারভেজ আলীকে বান্দরবানের রোয়াংছড়ি থানায় বদলি করা হয়।

অন্যদিকে, খাগড়াছড়ির দীঘিনালা থানার ওসি মুহাম্মদ আলীকে রাঙামাটির কোতোয়ালি থানায়, পানছড়ি থানার ওসি মো. হারুনুর রশিদকে লংগদু থানায়, গুইমারা থানার ওসি রাজীব চন্দ্র করকে কাউখালী থানায়, মানিকছড়ি থানার ওসি আনচারুল করিমকে চন্দ্রঘোনা থানায়, মহালছড়ি থানার ওসি আবুল হাসান খানকে সাজেক থানায়, লহ্মীছড়ি থানার ওসি মিনহাজ আহমেদ ভূঁইয়াকে বরকল থানায়, বান্দরবানের থানচি থানার ওসি ইকবাল হোসেনকে রাজস্থলী থানায় ও রোয়াংছড়ি থানার ওসি মো. আবুল কালামকে কাপ্তাই থানায় পদায়ন করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজির সই করা প্রজ্ঞাপনে ‘এ আদেশ অবিলম্বে কার্যকর হবে’ বলে জানানো হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions