রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

মহালছড়িতে পার্বত্য শান্তি চুক্তি ২৬ বছর পুর্তি পালন

প্রকাশঃ ০২ ডিসেম্বর, ২০২৩ ০২:৩৮:৪৭ | আপডেটঃ ০৪ সেপ্টেম্বর, ২০২৪ ০১:১১:০১  |  ৩৯২

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। পার্বত্য শান্তি চুক্তির ২৬ বছরে পদার্পণ উপলক্ষে খাগড়াছড়ির মহালছড়িতে মহালছড়ি জোন, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে এক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


২ ডিসেম্বর শনিবার দিবসটি উপলক্ষে একটি র‍্যালী মহালছড়ি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মহালছড়ি উপজেলা টাউন হলে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এর আগে টাউন হল প্রাঙ্গনে বেলুন ও কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন মহালছড়ি জোনের জোন অধিনায়ক লেঃ কর্নেল শাহরিয়ার সাফকাত ভূইয়া (পিএসসি)।


র‍্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের জোন অধিনায়ক লেঃ কর্নেল শাহরিয়ার সাফকাত ভূইয়া (পিএসসি), উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, ভাইস-চেয়ারম্যান জসিম উদ্দিন, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান খান, সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, সকল ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ সহ উপজেলার সর্বস্তরের জনগন স্বতঃস্ফূর্ত ভাবে উক্ত র‍্যালী ও আলোচনা সভায় অংশগ্রহণ করে।


এছাড়াও দিবসটি উপলক্ষে মহালছড়ি জোন কতৃক আয়োজিত জোন কাপ ক্রিকেট টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions