বৃহস্পতিবার | ২২ ফেব্রুয়ারী, ২০২৪

মহালছড়িতে ১৭০০ কার্টুন বিদেশি সিগারেট সহ একজন আটক

প্রকাশঃ ২৭ নভেম্বর, ২০২৩ ০৩:৪৬:৩৪ | আপডেটঃ ১৮ ফেব্রুয়ারী, ২০২৪ ০২:৩৪:২০  |  ৩৬৪

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে ১৭০০(সতেরশ) কার্টুন বিদেশি সিগারেট সহ একজনকে আটক করেছে মহালছড়ি থানা পুলিশ।বিদেশি সিগারেট এর মধ্যে ৯৫০( নয়শত পঞ্চাশ ) কার্টুন  Super Slims Mond সিগারেট;  যাহার আনুমানিক মূল্য = ১৯,০০,০০০/- (উনিশ লক্ষ ) টাকা ২। ৭৫০( সাতশত পঞ্চাশ) কার্টুন premiun quality blend oris সিগারেট,  যাহার আনুমানিক মূল্য = ১৫,০০,০০০/- (পনের লক্ষ) টাকা ,সর্বমোট ৩৪০০০০০/- (চৌ‌ত্রিশ) লক্ষ টাকার সিগারেট আটক করা হয়।


মহালছড়ি থানা সূত্রে জানা যায়, ২৭ নভেম্বর রাত দেড়টার দিকে মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাসান খান এর নেতৃত্বে এসআই (নিরস্ত্র) আরাফাত বিন ইউসুফ, সঙ্গীয় অফিসার এসআই (নিঃ) মোঃ আল-আমিন, এএসআই (নিঃ) লিটন কান্তি দেবনাথ, এএসআই(নিঃ) নুর আহাম্মদ মজুমদার, এএসআই(নিঃ) কল্প রঞ্জন চাকমা,, সঙ্গীয়  ফোর্সসহ মহালছড়ি থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে মহালছড়ির ২৪ মেইল এলাকা থেকে একটি পিক আপ গাড়ি থেকে ১৭০০(সতেরশ)কার্টুন বিদেশি সিগারেটসহ একজনকে আটক করতে সমর্থ হয় মহালছড়ি থানা পুলিশ।


আটককৃত ব্যাক্তি সফিকুল আলম (২৩), পিতা-মৃত আবুল হোসেন, মাতা-মোসাঃ ছকিনা খাতুন, সাং-স্বনির্ভর বাজার, খাগড়াছড়ি সদরএলাকা থেকে।আটক কৃত ব্যাক্তির বিরুদ্ধে বিধি মোতাবেক অত্র থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান খান।


তিনি আরো জানান মহালছড়ি থানাধীন এলাকায় আইন শৃঙ্খলা ঠিক রাখার জন্য এই রকম বিশেষ অভিযান নিয়মিত পরিচালনা করা হয়, ভবিষ্যতেও এই রকম অভিযান চলবে।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions