বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২৪
বর্ণাঢ্য আয়োজনে

বান্দরবানে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন

প্রকাশঃ ২৫ নভেম্বর, ২০২৩ ০২:১৮:৫৩ | আপডেটঃ ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:০৭:৪৭  |  ৪৮৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ নারীর জন্য বিনিয়োগ,সহিংসতা প্রতিরোধ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন উপলক্ষে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার (২৫ নভেম্বর) সকালে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর বান্দরবানের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একইস্থানে গিয়ে শেষ হয়। পরে র‌্যালী শেষে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয় ।

এসময় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর বান্দরবান এর উপ-পরিচালক আতিয়া চৌধুরী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পায়রা উড়িয়ে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এর উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রায় নারীদের ভূমিকা অনস্বীকার্য। সরকারের গুরুত্বপূর্ণ পদে আসীন হয়ে আজ নারীরা দেশ পরিচালনার অংশ নিচ্ছে। নারীরা দেশের সম্পদ, তাই সমাজে নারীদের প্রতি সহিংসতা প্রতিরোধে আমাদের সকলকে সচেতন হতে হবে, সচেতনতা বৃদ্ধি করতে হবে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.ফজলুর রহমান, সহকারী পুলিশ সুপার মো.জুনায়েদ জাহেদী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব কুমার বিশ্বাসসহ জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা এবং বিভিন্ন এনজিও, নারী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions