রবিবার | ১৬ জুন, ২০২৪

বান্দরবান ৩০০ নং আসনে মনোনয়নপত্র জমা দিলেন বীর বাহাদুর উশৈসিং

প্রকাশঃ ১৯ নভেম্বর, ২০২৩ ০৮:৩২:১৪ | আপডেটঃ ১৪ জুন, ২০২৪ ০৮:০৪:১৯  |  ৫৩৬
কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতীয় সংসদের ৩০০নং আসন বান্দরবানে সপ্তমবারের মত নির্বাচনে অংশগ্রহণের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ এর দলীয় মনোনয়ন জমা দিয়েছেন বান্দরবানের ৬বারের নির্বাচিত সাংসদ বীর বাহাদুর উশৈসিং ।

রবিবার (১৯শে নভেম্বর) দুপুরে বান্দরবানে আওয়ামীলীগের একক দলীয় প্রার্থী হিসাবে বীর বাহাদুর উশৈসিং এমপি এর পক্ষে কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ। এসময় বান্দরবান পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম ও লামা পৌরসভার মেয়র মো.জহিরুল ইসলামসহ বান্দরবান জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার (১৮ নভেম্বর) দুপুরে ঢাকাস্থ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে বান্দরবান জেলার আওয়ামীলীগের দলীয় একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ।

উল্লেখ্য, বান্দরবান ৩০০নম্বর আসন থেকে টানা ছয়বার এমপি পদে নির্বাচিত হয়েছে বীর বাহাদুর উশৈসিং। ছয়বার টানা সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি সর্বশেষ সফলভাবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করেছেন ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions