শুক্রবার | ০১ ডিসেম্বর, ২০২৩

বান্দরবানে ৪৮ঘণ্টার হরতাল শুরু, ভোগান্তিতে যাত্রীরা

প্রকাশঃ ১৯ নভেম্বর, ২০২৩ ০৩:৫৪:৫৭ | আপডেটঃ ৩০ নভেম্বর, ২০২৩ ১১:২৯:১১  |  ১৭৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে সারাদেশেরমত বান্দরবানেও চলছে বিএনপি-জামায়াতসহ সমমনা বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের ৪৮ঘণ্টার হরতাল। তবে সপ্তাহের প্রথম কর্মদিবস হওয়ায় হরতালের প্রভাব অনেকটাই ঢিলেঢালা।

রোববার (১৯ নভেম্বর) ভোর থেকে শুরু হওয়া এই হরতালের কারণে বান্দরবান বাসস্টেশন থেকে কোন যাত্রীবাহী বাস ছেড়ে যাচ্ছে না । অন্যদিকে ঢাকা,চট্টগ্রাম,কক্সবাজার,রাঙ্গামাটি থেকে কোন যাত্রীবাহি বাস বান্দরবানে প্রবেশ করতে দেখা যায়নি। হরতালের কারণে সকল বাস কাউন্টার বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছে সাধারণ যাত্রীরা।

রোববার ভোর ৬টা থেকে শুরু হওয়া বিএনপি-জামায়াতসহ সমমনা বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের এই হরতাল চলবে মঙ্গলবার (২১ নভেম্বর) ভোর ৬টা পর্যন্ত।
হরতালের কারণে দুরপাল্লার বাস বন্ধ থাকলে ও অতিরিক্ত ভাড়ায় আতংক নিয়ে থ্রি-হুইলারে ভেঙে ভেঙে গন্তব্যে যাচ্ছে অনেক যাত্রী।

বিএনপি-জামায়াতসহ সমমনা বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের ৪৮ঘণ্টার হরতাল শুরু হলেও জেলা সদরের কোথাও কোন পিকেটিং বা হরতালের কারণে সভা সমাবেশ করতে দেখা যায়নি।
দুরপাল্লার বাস সার্ভিস বন্ধ থাকলে ও পৌর এলাকার বিভিন্ন সড়কে ইজিবাইক, মোটর সাইকেল ও বিভিন্ন কোম্পানীর মালামাল সরবরাহকারী প্রতিষ্ঠানের যানবাহন স্বাভাবিকভাবে চলাচল করছে। 

এদিকে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মোতায়ন রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য। সড়কে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে টহল দিচ্ছে পুলিশ, র‌্যাব ও বিজিবির টহল দল।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions