শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪
বান্দরবানের

রোয়াংছড়িতে আকস্মিক বন্যা ও ভূমিধসে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

প্রকাশঃ ১৪ নভেম্বর, ২০২৩ ০৪:০২:৪০ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৮:০০  |  ৪৬০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় আকস্মিক বন্যা ও ভূমিধসে ক্ষতিগ্রস্তদের মাঝে বহুমুখী নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

১৪ নভেম্বর (মঙ্গলবার) সকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের উদ্যোগে রোয়াংছড়ি উপজেলা পরিষদের হলরুমে এই বহুমুখী নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় বহুমুখী নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে বহুমুখী নগদ অর্থ বিতরণ করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ। এসময় রোয়াংছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো.খোরশেদ আলম চৌধুরী, রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের কার্য নির্বাহী সদস্য গাব্রিয়েল ত্রিপুরাসহ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের বিভিন্ন সদস্য এবং রোয়াংছড়ি উপজেলায় আকস্মিক বন্যা ও ভূমিধসে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ বলেন, মানবতার কল্যাণে ও যেকোন দুর্যোগে রেড ক্রিসেন্ট সোসাইটি কাজ করে যাচ্ছে, আর বান্দরবান ইউনিটের প্রতিটি সদস্য বান্দরবানবাসীর যেকোন দুর্যোগে পাশে ছিল আর আগামীতেও থাকবে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সুইডিশ রেড ক্রস এর অর্থায়নে রোয়াংছড়ি উপজেলায় আকস্মিক বন্যা ও ভূমিধসে ক্ষতিগ্রস্ত ৬৩৫পরিবারের মাঝে পরিবার প্রতি ৬হাজার টাকা করে সর্বমোট ৩৮লক্ষ দশ হাজার টাকা বিতরণ করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions