শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪
রাঙামাটির

কাউখালীতে ২৫কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশঃ ১৩ নভেম্বর, ২০২৩ ০৩:৫৬:২৭ | আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০২৪ ১১:১৮:৩৪  |  ৪৮৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাউখালী উপজেলায় আজ এলজিইডির বাস্তবায়নে প্রায় ৭৭ লক্ষ টাকা ব্যয়ে  কলমপতি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষ নির্মাণ প্রকল্প, প্রায় সাড়ে ১৬ কোটি টাকা ব্যয়ে বেতবুনিয়া চেহেরী বাজার থেকে লক্ষীছড়ি ভায়া বর্মাছড়ি রাস্তার পুনঃনির্মান, বেতবুনিয়া কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধনসহ ২৫কোটি টাকার ৮টি সরকারী বিভিন্ন উন্নয়ন প্রকল্পের  ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল থেকে  কাউখালী উপজেলায় এসব  উন্নয়নমূলক  প্রকল্পের  উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রæ চৌধুরী, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুদ্দোহা চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নূরিয়া, কাউখালী উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: এরশাদ সরকার, সাংগঠনিক সম্পাদক ক্যাচিং মং মারমা, বেতবুনিয়া ইউপি চেয়ারম্যান অংক্যজ চৌধুরী প্রমুখ।

সরকারী এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনকালে দীপংকর তালুকদার এমপি বলেন, আওয়ামীলীগ সরকার ধারাবাহিকভাবে  ক্ষমতায় থাকার কারনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৫বছরে সারা বাংলাদেশের মতো পার্বত্য চট্টগ্রামেও উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে অতিথিবৃন্দ বেতবুনিয়া গাউছিয়া আহমদিয়া রহমানিয়া মাদ্রাসা এমপিও ভুক্তি হওয়ায় মাদ্রাসা কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে যোগ দেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions