শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটিতে সেনাবাহিনীর পক্ষ থেকে সহায়তা বিতরণ

প্রকাশঃ ১৩ নভেম্বর, ২০২৩ ০৩:১১:৪০ | আপডেটঃ ১৩ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৩৩:৪১  |  ৫০৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আত্নকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে আজ সোমবার রাঙামাটি সেনাবাহিনীর পক্ষ থেকে অসহায়-দুস্থ পাহাড়ী-বাঙালী মহিলাদের মাঝে সেলাই মেশিন, অন্যান্য সামগ্রি ও চিকিৎসা সেবায় আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

রাঙামাটি রিজিয়নের উদ্যোগে প্রান্তিক হলরুম প্রাঙ্গনে সেলাই মেশিন, আর্থিক অনুদানসহ অন্যান্য সামগ্রি প্রদান করেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজউদ্দীন। 

এসময় জি টু আইসি মেজর আসফিকুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসময় আত্নকর্ম সংস্থান সৃষ্টির লক্ষ্যে অসহায় দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন, ঘর মেরামতের জন্য ঢেউ টিন, বয়োবৃদ্ধ লোককে হুইল চেয়ার, দারুল উলুম মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য বেঞ্চ ও চিকিৎসা মানবিক সহায়তায় ১ লাখ ৬৬ হাজার আর্থিক অনুদান প্রদান করা হয়।

এসময় রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজউদ্দীন বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জাতি,বর্ণ,ধর্ম নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, যে কোন দূর্যোগপূর্ণ মুহুর্তে সেনাবাহিনী সার্বক্ষনিক জনগণের পাশে থাকতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় আজকের আমাদের এই ক্ষুদ্র চেষ্টা। এধরনের সেবামূলক কার্যক্রমে রাঙামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিতকরণের লক্ষ্যে কাজ করতে এবং দূর্গম এই পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে থাকতে সর্বদা দৃঢ় প্রতিজ্ঞ। এ ধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions