শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটিতে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশঃ ২৯ অক্টোবর, ২০২৩ ০১:৪৯:৫০ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:৪৫:৪৮  |  ৪১৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপির ডাকা দেশব্যাপী হরতালের প্রতিবাদে রাঙামাটি শহরের বিভিন্ন এলাকায় শান্তি সমাবেশ করেছে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনগুলো। সকাল থেকে রাঙামাটি শহরের বিভিন্ন এলাকার শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাঙামাটি রিজার্ভ বাজার এলাকায় রাঙামাটি পৌর আওয়ামী লীগের উদ্যোগে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।  শান্তি মিছিল সমাবেশের নেতৃত্ব দেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মনছুর আলী।

শান্তি মিছিলটি রিজার্ভ বাজার সিএনজি স্টেশন থেকে শুরু হয়ে পুরাতন বাস স্টেশন ঘুরে রিজার্ভ বাজার সিএনজি স্টেশনে এসে শেষ হয়।

শান্তি সমাবেশে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মনছুর আলী, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাওয়াল উদ্দিন।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বিএনপি জামায়াত ঢাকা সমাবেশের নামে জ্বালাও পোড়াও ও পুলিশ হত্যা করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নেতৃবৃন্দ আরো বলেন, যারা হত্যার রাজনীতি করে তাদের হাতে দেশ কখনোই নিরাপদ নয়। নেতৃবৃন্দ এই হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের দাবী জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions