শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

সাঙ্গু নদীতে নৌকাডুবি: নিঁখাজ ২জনের মরদেহ উদ্ধার

প্রকাশঃ ২৮ অক্টোবর, ২০২৩ ০৩:১৬:০০ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৭:৪২:৩৫  |  ৪৭৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রী ইউনিয়নের সাঙ্গু নদীতে নৌকাডুবির ঘটনার ৩দিন পর নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
শনিবার (২৮ অক্টোবর) সকাল ১১টায় ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাঙ্গু নদীর আদা ম্রো পাড়া এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করে এলাকাবাসী।

উদ্ধার করা মরদেহগুলো হলো রেমাক্রী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড এর অংলে খুমী পাড়া এলাকার লংবে খুমী (৪৫) ও  একই ইউনিয়নের চয় অং খুমী পাড়ার ছাই খুমী (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৫ অক্টোবর ) সকালে ছোট মদকের অংলে খুমি পাড়ার ৯জন ব্যক্তি নৌকা নিয়ে রেমাক্রী বাজারে বাজার করতে যায়। পরে বিকেলে বাড়ি ফেরার পথে রেমাক্রির আদা পাড়া এলাকায় পৌঁছালে ইঞ্জিন চালিত নৌকাটিতে পানির প্রবল স্রোতে হঠাৎ পাথরের সঙ্গে ধাক্কা লেগে  পানিতে ডুবে যায়।

পরে সাঁতার কেটে ৬জন যাত্রী তীরে পৌঁছাতে পারলেও বাকি ৩জন নদীর  স্রোতে ভেসে নিখোঁজ হয়।

পরে তাদের উদ্ধারে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল থেকে থানচি সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল অভিযান পরিচালনা শুরু করে এবং লং রে খুমি নামে এক নারীর মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। এই ঘটনায় ২জন নিখোঁজ ছিল।

সর্বশেষ শনিবার (২৮ অক্টোবর) সকাল ১১টায় ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের সাঙ্গু নদীর আদা ম্রো পাড়া এলাকা থেকে নিখোঁজ ২জনের মরদেহগুলো উদ্ধার করে এলাকাবাসী।
থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions