শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটি পৌরসভার ১ঘন্টার প্রতিকী মেয়র সুমাইয়া

প্রকাশঃ ২৬ অক্টোবর, ২০২৩ ০২:২৪:৫৪ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:০৭:১৮  |  ৬৬৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার মেয়রের ১ঘন্টার প্রতিকী দায়িত্ব পালন করেছেন রাঙামাটি জেলা এনসিটিএফ’র সভাপতি সুমাইয়া আক্তার স্নেহা।
    
বৃহস্পতিবার দুপুরে পৌর মেয়রের কার্যালয়ে আন্তর্জাতিক কন্যা শিশু দিবস উপলক্ষ্যে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় কন্যা শিশুদের ক্ষমতায়িত করার লক্ষ্যে এই উদ্যোগটি যৌথভাবে বাস্তবায়ন করে ইয়েস বাংলাদেশ, ইয়ুথ ফর চেঞ্জ ও এনসিটিএফ রাঙামাটি।

দায়িত্ব হস্তান্তর শেষে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী নতুন প্রতিকী দায়িত্বপ্রাপ্ত মেয়রকে ফুল দিয়ে বরণসহ দপ্তরের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অবহিত করেন।

অনুষ্ঠানে ইয়েস বিডি ভলান্টিয়ার ইকবাল হোসেনের সঞ্চালনায়, ইয়েস বিডি ভলান্টিয়ার জয়ন্তি ত্রিপুরা, এনসিটিএফ রাঙামাটির সাধারণ সম্পাদক সাদমান রশিদ শাবাব, যুগ্ম-সম্পাদক ফারজানা আক্তার, সাংগঠনিক সম্পাদক রবিউস সানি খান, চাইল্ড পার্লামেন্ট মেম্বার সানজিদা আক্তার ও ইকবাল খন্দকার তানভীরসহ এনসিটিএফ এর সদস্য ও পৌরসভার কর্মকর্তা/কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, শিশু দিবস উপলক্ষে কন্যা শিশুদের অগ্রসর করতে আয়োজিত এই কার্যক্রমকে সাধুবাদ জানান এবং ভবিষ্যতে এনসিটিএফ এর কার্যক্রমে সার্বিক সহযোগিতা করা আশ্বাস দেন।

এদিকে প্রতিকী মেয়রের দায়িত্ব গ্রহণ করার পর সুমাইয়া আক্তার বলেন, আমি এত বড় একটি দায়িত্ব পেয়েছি সেজন্য গর্ববোধ করছি। এই দিনটি আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। মেয়েদের আত্মনির্ভশীল হতে পৌরসভার যেসব কার্যক্রম রয়েছে তা সকল মেয়েদের কাছে পৌঁছে দেয়ার সাথে সাথে মেয়েদের উৎসাহিত করা এবং তাদের পরিবারকে এ বিষয়ে সচেতন করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions